Ek Ladki Ko Dekha Toh Aisa Laga

নব্বইয়ের নস্ট্যালজিয়া ফিরিয়ে দিচ্ছে ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’র নতুন গান

প্রকাশিত হল সোনম কপূর-অনিল কপূর অভিনীত ‘এক লড়কি কো দেকা তো অ্যায়সা লগা’র নতুন গান ‘ইশক মিঠা’র মিউজিক ভিডিয়ো। এই গান যেন আমাদের স্বাগত জানাচ্ছে নব্বইয়ের সুরেলা রোম্যান্টিক জার্নিতেও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ১৬:০৮
Share:

ছবি: ইউটিউব

প্রকাশিত হল সোনম কপূর-অনিল কপূর অভিনীত ‘এক লড়কি কো দেকা তো অ্যায়সা লগা’র নতুন গান ‘ইশক মিঠা’র মিউজিক ভিডিয়ো। ভিডিয়োর শুরুতেই স্বাগত জানানো হচ্ছে বছরের শ্রেষ্ঠ বিয়েতে। কিন্তু তার সঙ্গেই এই গান যেন আমাদের স্বাগত জানাচ্ছে নব্বইয়ের সুরেলা রোম্যান্টিক জার্নিতেও।

Advertisement

‘ইশক মিঠা’ গানে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে সোনম কপূর-অনিল কপূরের বাবা-মেয়ের জুটিকে। নব্বই দশকের প্রবল জনপ্রিয় হওয়া পঞ্জাবি গানটিকেই নতুন রূপে উপস্থাপন করা হয়েছে এখানে। পুরনো গানটিতে একসঙ্গে দেখা গিয়েছিল মালাইকা অরোরা ও যশ অরোরাকে। ‘এক লড়কি...’-এর জন্য এই গানটিকে নতুন করে লিখেছেন গুরপ্রীত সাইনি এবং কন্ঠ দিয়েছেন নভরাজ হংস ও হর্ষদীপ কউর। সুর দিয়েছেন রোচাক কোহালি।

শোনা যাচ্ছে যে এই সিনেমায় সোনম একজন সমকামীর চরিত্রে অভিনয় করছেন। একাধিক বিয়ের প্রস্তাবও ফিরিয়ে দিতে দেখা যাচ্ছে তাঁকে। সোনমের বিপরীতে দেখা যাবে রাজকুমার রাও, অক্ষয় ওবেরয়ের মতো অভিনেতাকেও। এছাড়াও দেখা যাবে জুহি চাওলাকেও।

Advertisement

এই সিনেমায় প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন অনিল কপূর এবং তাঁর মেয়ে সোনম। ইতিমধ্যেই এই চলচ্চিত্র নিয়ে চর্চা শুরু হয়েছে বলি মহলে। বিভিন্ন সমকামী সংগঠন থেকেও অভিনন্দন জানানো হয়েছে চলচ্চিত্র পরিচালক শেলি চোপড়া ধরকে।

আরও পড়ুন: ‘সৃজিতের জন্য নুন খেয়ে মুখ ফুলিয়েছি’

আরও পড়ুন: টিভিতে দেখুন নতুন কমেডি ছবি ‘চোরে চোরে মাসতুতো ভাই’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন