Celebrity

সদ্যোজাতকে নিয়ে কেমন কাটছে ‘হিয়ান’-এর পুজো?

ষষ্ঠীর সকালে সদ্যোজাত সন্তানকে নিয়ে হিয়া আর উজান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিষ্টি শুভেচ্ছা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২০ ১৫:১৬
Share:

সন্তান জন্মেছে, প্রেমে কিন্তু ভাটা পড়েনি!

গত বছর এই সময়ে শন বন্দ্যোপাধ্যায় আর অনামিকা চক্রবর্তী বেজায় ব্যাস্ত। ‘এখানে আকাশ নীল’-এর সিক্যুয়েল ছোট পর্দায় এসেছিল পুজোর আগেই। একটা বছরে কতখানি বদলে গিয়েছে সেই ছবি। ধারাবাহিক শেষ। এ বছর তাঁরা যে যার মতো বাড়িতে।

Advertisement

মেগা শেষের আগে অনুরাগীরা তাঁদের বিরহে বিরহী। ‘হিয়ান’ জুটিও ভুলে যাননি তাঁদের। তাই ষষ্ঠীর সকালে সদ্যোজাত সন্তানকে নিয়ে হিয়া আর উজান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিষ্টি শুভেচ্ছা। ক্লিপিংস ক্লিক করলেই যেখানে দেখা যাবে উজানের পুজো সাজ। হলদে পাঞ্জাবি, সাদা চোস্ত। সঙ্গে জহর কোট। লালপেড়ে গরদে হিয়ার দেবী বরণ। কখনও সে নীলাম্বরী। ঢাকের তালে কোমরও দুলেছে তাঁদের।

সন্তান জন্মেছে, প্রেমে কিন্তু ভাটা পড়েনি! খুদের কচি মুখও ‘উজান’ শন শেয়ার করেছেন মহানন্দে। ভালবাসা অফুরন্ত, যাওয়ার আগেও অনুরাগীদের এই বার্তা দিয়ে গিয়েছেন ‘হিয়ান’। বিশেষ করে তাঁদের ঘনিষ্ঠ দৃশ্য, ‘ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড’-এ! কখনও প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে খু-উ-ব কাছে টেনে নিয়েছেন এক জন আরেক জনকে।

Advertisement

খুদের কচি মুখও ‘উজান’ শন শেয়ার করেছেন মহানন্দে।

আচমকা ‘এখানে আকাশ নীল’-এর সমাপ্তি ঘোষণায় একটা সময় প্রবল দর্শক-অসন্তোষের মুখে পড়তে হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষকে। যত ক্ষোভ তৈরি হয়েছিল দর্শক-মনে, ধুয়ে মুছে সাফ ঘনিষ্ঠের দৃশ্য গুণে।

আরও পড়ুন: অনির্বাণ অনবদ্য, মিমি লাগসই, লোক টানবে বাংলার প্রথম ড্রাকুলা

আরও পড়ুন: সোহিনীর জন্য কষে মাটন রাঁধলেন আবির, মশলা নন্দিতা-শিবুর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন