Ekta Kapoor

এ বার একতা নিজেই চক্রান্তকারী!

তিনি নিজেও যে একজন চক্রী, ভালই ষড়যন্ত্র ভাঁজতে পারেন, এতদিন সেই কথাটা কারও জানা ছিল না। শেষমেশ দায়িত্ব নিয়ে নিজেই নিজের গুণের কথা প্রকাশ করলেন পরিচালক একতা কপূর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ২০:১৮
Share:

একতা কপূর।—ছবি : ইনস্টাগ্রাম

তাঁর ধারাবাহিকগুলোতে ষড়যন্ত্রের ছড়াছড়ি। হয় শ্বাশুড়ি-বউমা নয় ননদ-ভ্রাতৃজায়ায় চক্রান্ত লেগেই আছে। কিন্তু, তিনি নিজেও যে একজন চক্রী, ভালই ষড়যন্ত্র ভাঁজতে পারেন, এতদিন সেই কথাটা কারও জানা ছিল না।

শেষমেশ দায়িত্ব নিয়ে নিজেই নিজের গুণের কথা প্রকাশ করলেন পরিচালক একতা কপূর।

বছরের প্রথম দিনেই ব্যাপারটা ফাঁস করে ফেলেছেন তিনি। চোখ টেপা ইশারায় ছোট্ট একটা ভিডিয়ো প্রকাশ করেছেন সমাজমাধ্যমে। বিবরণে লিখেছেন ‘চক্রান্তমূলক চোখের ইশারা ২০২১ সালকে’।

বছরকে চোখের ইশারা! বছরের সঙ্গে চক্রান্ত! সে বোধ হয় শুধু একতার পক্ষেই সম্ভব! কিন্তু, এসব নিয়ে জল্পনার কোনও জায়গা না রেখে নিজেই ব্যাপারটা পরিষ্কার করেছেন পরিচালক।

Advertisement

আরও পড়ুন : লিপলকে আনন্দকে বেঁধে নতুন বছরের মুখোমুখি সোনম

একতা লিখেছেন, চোখের ইশারার কারণ, তাঁর আর ২০২১ সালের মধ্যে হওয়া একটা চুক্তি। চুক্তি অনুযায়ী ২০২১-কেই ঠিক করতে হবে ২০২০ সালের ঘেঁটে দেওয়া সবকিছু। ফিরিয়ে দিতে হবে আশা যা ২০২০ গত কয়েকমাসে কেড়ে নিয়েছিল অনেকের জীবন থেকে। তাদের সবাইকে নতুন করে আশা জোগানোর দায়িত্ব নিতেই হবে ২০২১ সালকে।

Advertisement



আর এই ইচ্ছেগুলোকেই ছোট্ট চোখের ইশারায় ২০২১-কে মনে করিয়ে দিয়েছেন একতা। ভাবটা অনেকটা ‘মনে আছে তো কী কথা হয়েছিল...’ গোছের।

সমাজমাধ্যমে ওই ভিডিয়ো আর বিবরণ প্রকাশ করে শেষে ‘জয়মাতা দি’ লিখে বক্তব্য শেষ করেছেন একতা।

তবে নতুন বছরের সঙ্গে তিনি চক্রান্ত করলেও তা অনেকেরই মন জিতে নিয়েছে ইন্টারনেটে।

আরও পড়ুন : ‘২০২০ সালে একটা জিনিস ভাল বুঝেছি’, কী বুঝলেন স্বস্তিকা?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন