Elon Musk

Elon Musk: ডেটে গেলে প্রেমিকার গলা কেটে ফেলার হুমকি! অ্যাম্বার হার্ডের ভয়ে কাঁপছেন ইলন মাস্ক?

জনি ডেপের সঙ্গে মানহানির মামলায় হেরে আর্থিক ক্ষতির মুখে অ্যাম্বার হার্ড। ভরসা কি প্রাক্তন প্রেমিক ইলন মাস্ক?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৬:৩১
Share:

অ্যাম্বার হার্ড কি এখন ইলন মাস্কের কাছে সাহায্যের আশা করছেন?

অ্যাম্বার হার্ডের ভয়ে কাঁপেন টেসলার সিইও ইলন মাস্ক? শোনা যাচ্ছে, মানহানির মামলায় প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে হেরে গিয়ে এখন তাঁরই দ্বারস্থ অ্যাম্বার। জনিকে উল্টে ক্ষতিপূরণ দিতে হচ্ছে ১১৬ কোটি টাকা। সেই টাকা একা কী ভাবে দেবেন ‘অ্যাকোয়াম্যান’-এর অভিনেত্রী? সে নিয়েই শুরু জল্পনা। এ বার কি তবে ইলনই ভরসা?

Advertisement

জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অ্যাম্বার যে মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন, তা অনেকেই জানেন। কেউ কেউ দাবি করেছেন, মাস্কের প্রেমে পড়েই ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ন’ তারকার সঙ্গে প্রতারণা করেছেন অ্যাম্বার। শোনা যায়, কোটিপতি হার্ডের কন্যা ওনাঘের বাবাও আসলে মাস্ক। সারোগেসির মাধ্যমে তার জন্মের সময়ে মাস্কই কি শুক্রাণু দান করেছিলেন?

আর এখন মামলায় সর্বস্বান্ত হয়ে অ্যাম্বারের কাছে পর্যাপ্ত অর্থ নেই। আগের বাড়ি বেচে ছোট বাড়িতে চলে গিয়েছেন তিনি। জানা গিয়েছে, ধারদেনা মেটাতে হিমসিম খাচ্ছেন অভিনেত্রী। তার উপর, প্রাক্তন স্বামীর থেকে ৭০ লক্ষ ডলার ভরণপোষণ পাওয়ার পরে দুটি দাতব্য সংস্থাকে অর্থসাহায্য করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে রেখেছিলেন। কানাঘুষো শোনা যাচ্ছে, আইনি লড়াইয়ের সময় মাস্ক তাঁকে আর্থিক ভাবে সহায়তা করেছেন।

Advertisement

এত কিছুর পর অ্যাম্বার এখন মাস্কেরই শরণাপন্ন হবেন বলে মনে করছেন অনেকে। মাস্কের প্রেমিকা জিয়াকে (নাম পরিবর্তিত) নাকি সম্প্রতি হুমকি দিয়েছেন অ্যাম্বার। ডেটে গেলে গলা কেটে রেখে দেবেন বলে জানিয়েছেন। জিয়া নিজেই এক সাংবাদিক বৈঠকে সে কথা ফাঁস করেন। এখনও যে মাস্ককে নিয়ন্ত্রণ করে চলেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার, সেই ইঙ্গিতই দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন