Emraan Hashmi

Emraan Hashmi: এ কী চেহারা ইমরানের! ছবি দিতেই অবাক অভিনেতার অনুরাগীরা

ইনস্টাগ্রামে শনিবার নিজের একটি ছবি দিয়েছেন ইমরান। কিন্তু তাঁকেএক ঝলকে চিনে ফেলার উপায় নেই!  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৭:৪২
Share:

ইমরান হাশমি।

বলিউডের ‘চুম্বন গুরু’ তিনি। পর্দায় নায়িকর ঠোঁটে ঠোঁট রেখে সহস্র বলিউড প্রেমীর মনে ঝড় তুলেছেন ইমরান হাশমি। বলিউডে ইতিমধ্যেই এক দশকের বেশি সময় পার করে ফেলেছেন অভিনেতা। নিজেকে নিয়ে কাটাছেঁড়া শুরু করেছেন এ বার। ই অনুরাগীদের সঙ্গে তারই এক ঝলক নস্টাগ্রামে ভাগ করে নিলেন অভিনেতা।

Advertisement

ইনস্টাগ্রামে শনিবার নিজের একটি ছবি দিয়েছেন ইমরান। কিন্তু তাঁকে এক ঝলকে চিনে ফেলার উপায় নেই! নিজেকে সম্পূর্ণ ভাবে বদলে ফেলেছেন তিনি। মেদহীন ঝরঝরে শরীর। বুক থেকে তলপেট পর্যন্ত ‘সিক্স প্যাক অ্যাবস’-এর খাঁজ স্পষ্ট। খালি গায়ে জিমে ঘাম ঝরালেও করোনা সতর্কতায় অভিনেতার মুখে রয়েছে মাস্ক। ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘এই তো সবে শুরু।’

Advertisement

শুরুটাই যদি এমন হয়, শেষটা তা হলে কেমন হবে? শুরু আর শেষের মাঝেই বা থাকবে কেমন চমক? এ রকম নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগী মহলে। নেটাগরিকদের অনুমান, ‘টাইগার ৩’ ছবির জন্যই এই চেহারা তৈরি করছেন ইমরান। পোস্টের মন্তব্য বাক্সেও এ বিষয়ে লিখেছেন অনেকে।

বলিউড সূত্রে খবর, ‘টাইগার ৩’ ছবিতে সলমন খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করবেন ইমরান। তাঁকে দেখা যেতে পারে পাক গুপ্তচরের ভূমিকায়। বলিউডের আদ্যোপান্ত অ্যাকশন ছবিতে কাজ করতে চলেছেন বলেই কি এই আগাম প্রস্তুতি? উত্তর জানেন শুধু ইমরানই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন