Emraan Hashmi

পাপারাৎজিদের প্রতি ভালবাসা, বড় পর্দায় দেখা যাবে ইমরান-পুত্রকে?

২০১৪ সালে বিরল কিডনি ক্যানসারে আক্রান্ত হয়েছিল আয়ান। ৫ বছরের দীর্ঘ লড়াইয়ের পর এই মারণরোগ মুক্ত হয় ইমরান পুত্র।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৭:০১
Share:

আয়ানের সঙ্গে ইমরান।

ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন ১৮ বছর। তবু কাজ ছাড়া প্রচারের আলোয় থাকেন না ইমরান হাশমি। কোনও বিতর্কে জড়িয়ে শিরোনামেও উঠে আসেনি অভিনেতার নাম। নিজের মতো ছেলে আয়ানকেও বলিউডের আলোর ঝলকানি থেকে দূরে রেখেছেন অভিনেতা। তবে অভিনেতা জানিয়েছেন, বছর ১১-র আয়ানের বেশ পছন্দের তালিকায় রয়েছেন পাপারাৎজিরা।

Advertisement

২০১৪ সালে বিরল কিডনি ক্যানসারে আক্রান্ত হয়েছিল আয়ান। ৫ বছরের দীর্ঘ লড়াইয়ের পর এই মারণরোগ মুক্ত হয় ইমরান পুত্র। রাস্তাঘাটে পাপারাৎজিদের দেখলে নাকি ক্যামেরার সামনে পোজ দিতে আগ্রহ দেখায় সে। ইমরান নিজে এ সবের থেকে দূরত্ব বজায় রাখলেও, ছেলেকে বাধা দেননি কখনও। অভিনেতা বলেছেন, “আমরা কখনও ওকে ক্যামেরার সামনে ঠেলে দিইনি। ওকে নিয়ে কোনও খবর তৈরি করারও চেষ্টা করিনি।” এমনকী নেটমাধ্যম থেকেও আয়ানকে দূরে রেখেছেন ইমরান।

বাবার মতো আয়ানও অভিনেতা হতে চেয়েছিল। কিন্তু করোনা অতিমারির পর সেই ইচ্ছা বদলে গিয়েছে তার। এখন আর অভিনয় করার ভাবছে না সে। ছেলেকে কখনও অভিনয় জগতে আসার জন্য চাপ দেবেন না বলে জানিয়েছেন ইমরান। কেরিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত আয়ানের উপর ছেড়ে দিয়েছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন