Esha Deol

বেবি বাম্পের ছবি দিয়ে ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ এষার

সম্প্রতি এষাও একটি কেকের দোকানে গিয়ে নিজের ছবি তুলে টুইটারে পোস্ট করেন। তবে এ বার প্রথম অফিসিয়ালি ইনস্টাগ্রামে এলেন এষা দেওল। সঙ্গে অবশ্যই তাঁর বেবি বাম্প।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৭ ১১:৩১
Share:

এষা দেওলের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

কনসিভ করার পর ইনস্টাগ্রামেই প্রথম দিয়েছিলেন বেবি বাম্পের ছবি। কিন্তু তখনও অ্যাকাউন্ট ছিল না নিজের। ছোটবেলার বন্ধু সেফ শিলারনা ভেজ-এর সঙ্গে তুলেছিলেন ছবিটি। এষার সেই বন্ধুই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন এষার বেবি বাম্পের ছবি।

Advertisement

আরও পড়ুন- বলছেন তিনি ‘সঞ্জয়-কন্যা’, প্রশ্ন ‘ইন্দু’তে

সম্প্রতি এষাও একটি কেকের দোকানে গিয়ে নিজের ছবি তুলে টুইটারে পোস্ট করেন। তবে এ বার প্রথম অফিসিয়ালি ইনস্টাগ্রামে এলেন এষা দেওল। সঙ্গে অবশ্যই তাঁর বেবি বাম্প।!!!! 😋 ! !!! (_)

Advertisement

সম্প্রতি এষাও একটি কেকের দোকানে গিয়ে নিজের ছবি তুলে টুইটারে পোস্ট করেন। তবে এ বার প্রথম অফিসিয়ালি ইনস্টাগ্রামে এলেন এষা দেওল। সঙ্গে অবশ্যই তাঁর বেবি বাম্প। (_)

এপ্রিল মাসের শেষের দিকে হেমা মালিনি প্রথম টুইট করে মেয়ে এষার প্রেগন্যান্সির খবর জানিয়েছিলেন। আপাতত স্বামী ভরত তখতানির সঙ্গে গ্রিসে ছুটি কাটাতে গিয়েছেন নায়িকা। সব ঠিক থাকলে চলতি বছর শীতেই মা হবেন এষা।

বেড়াতে গিয়ে সময় কাটানোর জন্য শপিং মলে গিয়েছিলেন ‘ধুম’-এর নায়িকা। সেখানে গিয়েও আগেই ঢুঁ মারলেন কিডস স্টোরে। সেখান থেকে ছোট্ট একটি বেবি কট-ও কেনেন এষা। সেটি হাতে নিয়েই ছবি তোলেন। পোস্ট করেন নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

The perks of a mommy to be !!! Purse/ carriage 😄cute but can wait!!! #mommytobe #mallvisits #kidsstore

ইনস্টাগ্রামে আসার সঙ্গে সঙ্গেই প্রায় ১৫ হাজার ফলোয়ার ফলো করেছেন এষার নতুন পেজ। নিজের ফেসবুক পেজে এষার ছবিটি দিয়ে নায়িকাকে ইনস্টাগ্রামে ‘ওয়েলকাম’ জানিয়েছেন অভিষেক বচ্চন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন