Esha Gupta

Esha Gupta: উন্মুক্ত স্তনের উঁকিঝুঁকি, অন্তর্বাস ছাড়াই সেলফিতে চমকে দিলেন এষা!

খোলামেলা পোশাকে কতটা আত্মবিশ্বাসী হয়ে ওঠা যায়, নতুন করে তার নজির দেখল ইনস্টাগ্রাম। অন্তর্বাস ছাড়াই এ বার সেলফি ক্যামেরা-বন্দি মডেল অভিনেত্রী এষা গুপ্ত। এমন সাহসী সাজে চোখ ধাঁধিয়ে গেল অনুরাগীদের! ছবি ভাগ করে নিতেই নিমেষে ছড়িয়ে গেল নেটমাধ্যম জুড়ে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৩:৪৮
Share:

সাহসী সাজে নজর কাড়ছেন এষা।

খোলামেলা পোশাকে বরাবরই আত্মবিশ্বাসী আত্মবিশ্বাসী এষা গুপ্ত। নতুন করে যার নজির দেখল ইনস্টাগ্রাম। এবং চোখ ধাঁধিয়ে গেল অনুরাগীদের! অন্তর্বাস ছাড়াই এ বার লেন্সবন্দি মডেল অভিনেত্রী। ছবি ভাগ করে নিতেই নিমেষে ভাইরাল!

ইনস্টাগ্রামে নিজের একটি মিরর-সেলফি পোস্ট করেছেন এষা। ছোট্ট কালো স্কার্ট, বোতাম খোলা গোলাপি শার্টে আয়নার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। ব্রা-এর আড়াল নেই। শার্টের পিছন থেকে উঁকিঝুঁকি উন্মুক্ত স্তনযুগলের।

Advertisement

এমন উত্তেজক ছবিতে লাস্যময়ী অভিনেত্রীকে দেখে চোখ কপালে ওঠার জোগাড় অনুরাগীদেরও! মন্তব্যে, প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এষার পোস্টের নীচে। নিমেষে নেটমাধ্যমে ছড়িয়ে গিয়েছে ‘টোটাল ধমাল’-এর অভিনেত্রীর ‘সাহসী’ ছবি।

মডেল থেকে অভিনেত্রী হয়ে বলিউডে পা রেখেছিলেন ‘জন্নত ২’ ছবিতে। ‘বেবি’, ‘রুস্তম’, ‘রাজ থ্রিডি’-সহ একাধিক ছবিতে কাজ করেছেন এষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন