Entertainment News

‘পুরুষদের কী ভাবে আনন্দ দিতে হয়, তা মহিলাদের শেখা উচিত’

সানি লিওন যে ভাবে পুরুষদের আনন্দ দেয় প্রত্যেক মহিলার সে ভাবে পুরুষদের আনন্দ দেওয়া উচিত— সম্প্রতি নারীদিবসে এ হেন মন্তব্য করে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন পরিচালক রামগোপাল ভার্মা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৭ ১২:৫১
Share:

সানি লিওন যে ভাবে পুরুষদের আনন্দ দেয় প্রত্যেক মহিলার সে ভাবে পুরুষদের আনন্দ দেওয়া উচিত— সম্প্রতি নারীদিবসে এ হেন মন্তব্য করে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন পরিচালক রামগোপাল ভার্মা। এ বার তাঁকেই পরোক্ষে সমর্থন করলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন রাখি সবন্ত। না! সানিকে আক্রমণ করেননি রাখি। বরং তিনি মনে করেন, মহিলারা শুধুমাত্র রান্নাঘরে নিজেদের আটকে না রেখে কী ভাবে পুরুষদের আনন্দ দিতে হয় সেটা শেখা উচিত।

Advertisement

আরও পড়ুন, সানিকে নিয়ে এ কী টুইট করলেন রামগোপাল!

রাখি সাংবাদিকদের বলেন, ‘‘রামগোপাল ভার্মা যা বলেছেন তা সম্পূর্ণ ঠিক। আমি ওঁর সঙ্গে রয়েছি। উনি তো শুধু সানি লিওনকে নিয়ে বলেছেন। আমি সব মহিলাকেই বলব। পুরুষদের কী ভাবে আনন্দ দিতে হয়, তা মহিলাদের শেখা উচিত। দরকারে ক্লাসও করতে হবে।’’

Advertisement

আরও পড়ুন, কর্ণের বাবা হওয়ার খবরে কী বললেন শাহরুখ?

রাখির মতে, এ দেশে মহিলারা সারা জীবন নিজেদের রান্নাঘরে সীমাবদ্ধ রাখেন, সন্তানদের সময় দেন। ফলে পুরুষরা ২০-৩০ বছরের মধ্যেই তাঁদের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। তখন অন্য কোনও আকর্ষণীয় মহিলার প্রতি তাঁরা মনোযোগী হয়ে পড়েন। রাখির এ সব বক্তব্য শুনে বি-টাউনের অনেকেই বলছেন, শিরোনামে থাকার জন্যই এ সব বলছেন রাখি। অন্যদিকে, নারী দিবসে তাঁর যাবতীয় টুইটের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন রামগোপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন