Katha Serial Shooting

পর্দায় কথা আর অগ্নিভর হাড্ডাহাড্ডি লড়াই, বাস্তবে কতটা জমল সুস্মিতা-সাহেবের বন্ধুত্ব?

কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘কথা’। নতুন সিরিয়ালে নায়ক এবং নায়িকার মোটে ভাব নেই। বাস্তবে তাঁদের সম্পর্ক কেমন? খোঁজ নিতে সেটে হাজির আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৯:৫৬
Share:

সুস্মিতা দে এবং সাহেব ভট্টাচার্য। —নিজস্ব চিত্র।

চোখে মোটা ফ্রেমের চশমা। মাথায় লম্বা মোটা বিনুনি। মুখে মেকআপের লেশমাত্র নেই। ইনি হলেন সিরিয়াল পাড়ার ‘গোবরদেবী’। মাত্র কয়েক সপ্তাহ হল সম্প্রচার শুরু হয়েছে ‘কথা’ নামক সিরিয়ালটির। এই কাহিনির মাধ্যমেই বহু বছর পর ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। নায়কের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। পর্দার গোবরদেবী ওরফে সুস্মিতা দে-কে তাঁর মোটে পছন্দ নয়। কিন্তু গল্পে যখন তিনিই নায়িকা, তখন নায়কের সঙ্গে রসায়ন তো থাকতেই হবে। গল্পমাফিক শীঘ্রই নায়িকা কথার সঙ্গে বিয়ে হবে নায়ক অগ্নিভর। সেখানেই রয়েছে টুইস্ট। নিজেরাই জানে না যে তাদের বিয়ে হবে। এ হল পর্দার গল্প। কিন্তু বাস্তবের গল্পটা কেমন? খোঁজ নিতেই আনন্দবাজার অনলাইন উপস্থিত হয়েছিল স্টুডিয়োয়।

Advertisement

‘কথা’ সিরিয়ালের শুটিংয়ে সুস্মিতা-সাহেব। —নিজস্ব চিত্র।

তখনও ক্যামেরা ঠিক করা চলছে। নায়িকা তৈরি হচ্ছেন শট দিতে যাবেন। তবে নায়ক তৈরি। প্রায় ১৫ বছর পরে আবার সিরিয়ালে অভিনয় করছেন ফলে আলাদাই উত্তেজনা। সাহেব বললেন, “এই চ্যানেলের একদম প্রথমের দিকের সিরিয়ালে আমি অভিনয় করেছিলাম। আবার কাজ করে বেশ ভাল লাগছে। তা ছাড়া এখন তো সব মাধ্যম মিলেমিশে এক হয়ে গিয়েছে। সবাই সব ধরনের কাজ করছে। তাই আমার মনে হল এটাই আদর্শ সময় আবার সিরিয়ালে অভিনয় করার।”

অন্য দিকে কয়েক দিন সম্প্রচার হতে না হতেই ইন্ডাস্ট্রিতে ‘গোবর দেবী’ নামটা ছড়িয়ে পড়েছে। সুস্মিতা বলেন, “আমার তো বেশ ভালই লাগছে। চাই আরও বেশি করে মানুষ এই নামে ডাকুন। সবে তো শুরু। এখানে আমরা প্রায় সমবয়সি। ফলে বন্ধুত্বও দারুণ জমেছে। একসঙ্গে হলে দারুণ লাগে। আমার ভাইবোনেরা একসঙ্গে হলে যেমন হয়। এখানেও বিষয়টা তাই। আর পর্দায় সাহেবদার সঙ্গে যতই ঝগড়া হোক না কেন, বাস্তবে কিন্তু আমাদের ভালই বন্ধুত্ব হয়েছে।” শীঘ্রই কথা আর অগ্নিভর বিয়ে হবে। তার পর তাদের জীবন কোন দিকে মোড় নেবে তা তো ক্রমশ প্রকাশ্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন