নজরে সলমনের প্রাক্তন

এই বছরের শুরুতেই সলমনের সঙ্গে তাঁর দীর্ঘদিনের ম্যানেজারের সম্পর্কে ইতি পড়ে। তখনই একপ্রস্ত গুঞ্জনে সরগরম হয় বলিউড। সলমনের সঙ্গে সম্পর্ক ছেদ হওয়ার পরেই রেশমার ক্লায়েন্ট হন অক্ষয়কুমার। শোনা গিয়েছে, সলমনের অনেক বড় বড় প্রজেক্টই পেয়ে গিয়েছেন অক্ষয়।

Advertisement
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৭ ০৭:০০
Share:

সলমন ও অক্ষয়

না, তাঁর প্রাক্তন প্রেমিকা নন। বরং তাঁর প্রাক্তন বিজনেস ম্যানেজারের উপরই নজর রাখছেন বলিউডের বড় বড় তারকারা। সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টির ক্লায়েন্টের তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে। এই বছরের শুরুতেই সলমনের সঙ্গে তাঁর দীর্ঘদিনের ম্যানেজারের সম্পর্কে ইতি পড়ে। তখনই একপ্রস্ত গুঞ্জনে সরগরম হয় বলিউড। সলমনের সঙ্গে সম্পর্ক ছেদ হওয়ার পরেই রেশমার ক্লায়েন্ট হন অক্ষয়কুমার। শোনা গিয়েছে, সলমনের অনেক বড় বড় প্রজেক্টই পেয়ে গিয়েছেন অক্ষয়। তাই নিয়ে দুই অভিনেতার মধ্যে মনোমালিন্যও হয়েছে বলে খবর। তবে সলমনকে টেক্কা দেওয়া অত সহজ নয়! রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর দায়িত্বভার রয়েছে সলমনের হাতেই। সেই সুযোগের সন্ধানে নাকি অক্ষয় কুমারও ছিলেন। ইদানীং অক্ষয় আবার সলমনের সঙ্গে সম্পর্ক ভাল করতেই বেশি আগ্রহী।

Advertisement

অক্ষয়ের পরে রেশমার সঙ্গে জোট বেঁধেছেন প্রিয়ঙ্কা চোপড়াও। অভিনেত্রীর এ দেশের কাজকর্ম সামলানোর দায়িত্ব নিয়েছে রেশমার সংস্থা। যদিও সলমনের বোন অর্পিতার সঙ্গে প্রিয়ঙ্কার ভালই বন্ধুত্ব। এই সিদ্ধান্তে সেই সম্পর্কে আঁচ লাগে কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন