Rishi Kapoor

Rishi Kapoor: জমকালো পাঞ্জাবীতে সেজে রণবীর-আলিয়ার বিয়েতে হাজির ঋষিও, আপ্লুত স্ত্রী নীতু

জরির কাজের জমকালো পাঞ্জাবীতে সেজে ঋষি কপূর হাসিমুখে হাজির রণবীর কপূর-আলিয়া ভট্টের সাত পাকের আসরে। হাসিমুখে ধরা দিয়েছেন পারিবারিক ছবির ফ্রেমে! কপূর এবং ভট্ট পরিবারের বাকিদের সঙ্গে। ভাবছেন তো, কী ভাবে এমনটা সম্ভব হল? প্রয়াত অভিনেতা কী করে এলেন ছেলের বিয়েতে! 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৪:০৭
Share:

রণবীর-আলিয়ার বিয়েতে সামিল ঋষিও!

ছেলের বিয়ে বলে কথা! তা-ও আবার পছন্দের পাত্রীর সঙ্গেই। তিনি না থাকলে চলে? থাকেনওনি। জরির কাজের জমকালো পাঞ্জাবীতে সেজে ঋষি কপূর হাসিমুখে হাজির হয়েছেন রণবীর কপূর-আলিয়া ভট্টের সাত পাকের আসরে। হাসিমুখে ধরা দিয়েছেন পারিবারিক ছবির ফ্রেমে!

ভাবছেন তো, কী ভাবে এমনটা সম্ভব হল? প্রয়াত অভিনেতা কী করে সামিল হলেন ছেলের বিয়েতে! সবটাই সম্ভব হয়েছে এক অনুরাগীর সৌজন্যে। যা দেখে আপ্লুত ঋষি-ঘরনি নীতু কপূর এবং মেয়ে ঋদ্ধিমা কপূরও। আসলে বাস্তবে নয়, রণবীর-আলিয়ার বিয়েতে ঋষি জুড়ে গিয়েছেন প্রযুক্তির কারসাজিতেই।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ওই অনুরাগী। তাতে রণবীর-আলিয়ার বিয়ের পরে নবদম্পতিকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছে কপূর ও ভট্ট পরিবার। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সেই ছবিতেই জুড়ে গেল প্রয়াত অভিনেতার হাসিমুখের একটি ছবি। তার পর সম্পাদনার কারসাজিতে জমকালো পাঞ্জাবীতে সেজে ঋষি সটান দাঁড়িয়ে পড়লেন পিছনের সারিতে।

ভিডিয়োটি দেখেছেন নীতু-ঋদ্ধিমাও। ছেলের বিয়ে, এত আনন্দ-হইচই ঋষি দেখে যেতে না পারায় একটু হলেও মনখারাপ মা-মেয়ের। তবু তার মধ্যেই তাঁদের মুখে হাসি ফুটিয়েছে এই ভিডিয়ো। আবেগে ভেসেছেন মা-মেয়ে। নিজেরাও সেই ভিডিয়ো ভাগ করে নিয়ে ইনস্টাগ্রামেই অকুণ্ঠ ধন্যবাদ জানিয়েছেন সেই অনুরাগীকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন