Entertainment News

ঐশ্বর্যার সঙ্গে রোম্যান্স করবেন ‘ম্যাডি’ মাধবন!

সূত্রের খবর, ‘ফ্যানি খান’ ছবিতে দুই অনিল ও মাধবন, দু’জনের সঙ্গেই চুটিয়ে প্রেম করবেন বচ্চন-বধূ। যদিও চরিত্রগুলি নিয়ে বিশদে এখনও কিছু জানা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ১৯:৪৭
Share:

ঐশ্বর্যার আগামী ছবিতে মাধবন! ছবি— সংগৃহীত।

ঐশ্বর্যার আগামী ছবি ‘ফ্যানি খান’-এর শুটিং শুরু হয়েছে। প্রায় ১৭ বছর পর এই ছবিতে ফের অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখা যাবে ঐশ্বর্যা রাই ও অনিল কপূরের। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শুধু অনিল কপূরই নন, ছবিতে প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে রোম্যান্স করবেন ‘রহেনা হ্যায় তেরে দিল মে’র ‘ম্যাডি’, আর মাধবন।

Advertisement

আরও পড়ুন, ইনিই কি সুহানার বিশেষ বন্ধু?

আরও পড়ুন, প্রকাশ্যে টয়লেট করায় এক ব্যক্তিকে হাতেনাতে ধরলেন টুইঙ্কল!

Advertisement

এর আগে ২০০৭-এ মণি রত্নমের ‘গুরু’ ছবিতে এক সঙ্গে অভিনয় করেছিলেন ঐশ্বর্যা-মাধবন। যদিও সেখানে রোম্যান্সের কোনও সুযোগ ছিল না। সূত্রের খবর, ‘ফ্যানি খান’ ছবিতে দুই অনিল ও মাধবন, দু’জনের সঙ্গেই চুটিয়ে প্রেম করবেন বচ্চন-বধূ। যদিও চরিত্রগুলি নিয়ে বিশদে এখনও কিছু জানা যায়নি।

নতুন পরিচালক অতুল মঞ্জরেকরের ‘ফ্যানি খান’-এ একটি সতেরো বছরের নাবালিকার রকস্টার হওয়ার গল্প রয়েছে। চিত্রনাট্যে ‘বডি শেমিং’-এর মতো সামাজিক সমস্যা নিয়ে মেসেজ রয়েছে। রাকেশ ওম প্রকাশ মেহরা প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২০১৮-র এপ্রিলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন