Virat-Anushka

বিশ্বকাপ হাতছাড়া হওয়ার এক মাস পার, এত দিনের অপেক্ষার পর অবশেষে ‘সুখবর’ দিলেন অনুষ্কা

গত মাসের ১৯ তারিখেই স্বপ্নভঙ্গ হয়েছিল আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। গোটা টুর্নামেন্ট অপরাজেয় থেকেও বিরাটদের হাতছাড়া হয়েছিল এক দিনের ক্রিকেট বিশ্বকাপ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৬:০৭
Share:

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

১৯ নভেম্বর, ২০২৩। ঠিক এক মাস আগের এই তারিখেই আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলতে নেমেছিল ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ‘ব্লু ব্রিগেড’-এর হাতেই উঠবে বিশ্বকাপ, এই আশায় বুক বেঁধেছিলেন ভারতীয় সমর্থকেরা। সেই রবিবার আশাভঙ্গ হয়েছিল ভারতীয়দের। বিশ্বসেরার শিরোপার কাছাকাছি গিয়েও অসিদের দাপটে হাতছাড়া হয়েছিল সেই কাপ। মাঠের মাঝে বিরাট কোহলির বিমর্ষ মুখ দেখে মন ভেঙেছিল অনুরাগীদের। অন্য দিকে, গ্যালারিতে ছলছল চোখে দেখা মিলেছিল অনুষ্কা শর্মার। সেই দিনের পর সমাজমাধ্যম থেকে নিজেদের দূরত্ব বজায় রেখেছিলেন বিরুষ্কা। মাঝে কিছু পেশাগত দায়বদ্ধতা ও নিজেদের বিবাহবার্ষিকী উদ্‌যাপন ছাড়া সমাজমাধ্যমের পাতায় আর তেমন ভাবে সক্রিয় থাকতে দেখা যায়নি তাঁদের। বিশ্বকাপ ফাইনালের এক মাস পরে সমাজমাধ্যমে ফিরলেন অনুষ্কা। ফিরে এসেই সুখবর দিলেন নায়িকা!

Advertisement

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় জল্পনা, দ্বিতীয় বার সন্তানসম্ভবা অনুষ্কা। শোনা গিয়েছিল, বিশ্বকাপের পরেই নাকি সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক ঘোষণা করবেন তিনি ও বিরাট। তা আর হয়নি। ভারত বিশ্বকাপ হারার পর নিজেদের এক প্রকার গুটিয়ে নিয়েছেন যুগল। তবে ১৯ ডিসেম্বর সমাজমাধ্যমের পাতায় একটি নতুন পোস্ট করেন অনুষ্কা। সেই ভিডিয়ো দেখেই অনুরাগীদের ধারণা, ইঙ্গিতে হলেও নিজের দ্বিতীয় বার মা হওয়ার জল্পনায় সিলমোহর দিয়েই দিলেন নায়িকা।

কয়েক মাস আগে মুম্বইয়ের এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখা গিয়েছিল অনুষ্কাকে। যদিও অনুষ্কার অনুরোধে সেই সময় তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। তার পর থেকে বিভিন্ন সময়ে নায়িকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে। সতর্ক ভাবেই এমন রঙের পোশাক বেছেছেন অভিনেত্রী, যাতে তাঁর শারীরিক গঠনে পরিবর্তন সে ভাবে ক্যামেরায় ধরা না পড়ে। অন্দরের খবর, সন্তান ভূমিষ্ঠ না হওয়া পর্যন্ত নাকি তা নিয়ে প্রকাশ্যে কথা বলতে চান না অনুষ্কা। আনুষ্ঠানিক ঘোষণা না করলেও ইঙ্গিতে কি এত দিনের জল্পনাতেই সিলমোহর দিলেন তিনি? কৌতূহল অনুরাগীদের মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন