Shah Rukh Khan in Jawan

‘জওয়ান’-এর মুক্তির জন্য ১০০ টাকার টোপ অনুরাগীর! কী উত্তর দিলেন শাহরুখ?

কিছুটা দেরিতে হলেও অবশেষে আসছে ‘জওয়ান’। তবে শাহরুখ খানের প্রথম সর্বভারতীয় ছবির জন্য এখনও প্রায় চার মাস অপেক্ষা করতে হবে দর্শক ও অনুরাগীদের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৩:০১
Share:

‘জওয়ান’-এর মুক্তি এগিয়ে আনতে হবে! অনুরাগীদের দাবিতে কী উত্তর দিলেন শাহরুখ? ছবি: সংগৃহীত।

দীর্ঘ জল্পনার অবসান। ঘোষণা করা হয়েছে শাহরুখ খানের প্রথম সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। ছবির ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে চড়ছিল উত্তেজনার পারদ। তবে, অনুরাগীদের মধ্যে উৎসাহ বাড়িয়েও বার বার হোঁচট খেয়েছে ‘জওয়ান’। একাধিক বার ছবি মুক্তির তারিখ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কথা ছিল, আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখের ছবি। তবে, পোস্ট প্রোডাকশন এবং ভিএফএক্সের কাজের কারণে সেই তারিখ পিছিয়ে যাওয়ার কথাও শোনা যাচ্ছিল বহু দিন ধরে। প্রথমে অ্যাটলি পরিচালিত এই ছবি অগস্ট মাসে মুক্তি পেতে পারে বলে শোনা গিয়েছিল। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবার ঘোষণা হল ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসাবে ফিরতে চলেছেন শাহরুখ খান। ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা। কিন্তু এখনও অপেক্ষা চার মাসের। কোনও ভাবে কি এগিয়ে নিয়ে আসা যায় না ‘জওয়ান’-এর মুক্তির তারিখ?

Advertisement

শনিবার ‘জওয়ান’-এর মুক্তির দিন ঘোষণার পরে সমাজমাধ্যমের পাতায় ‘আস্ক এসআরকে’ সেশনে অনুরাগীদের সঙ্গে কথা বলছিলেন শাহরুখ। সেখানেই এক অনুরাগী তারকাকে প্রশ্ন করেন, ‘‘১০০-২০০ টাকা বেশি দিলে কি ‘জওয়ান’ তাড়াতাড়ি মুক্তি পাবে?’’ অনুরাগীর এই মজাদার প্রশ্নে একেবারে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উত্তর দেন বলিউড বাদশা। তিনি বলেন, ‘‘ভাই এই টাকায় তো একটা ওটিটি সাবস্ক্রিপশনও হয় না, গোটা ছবি ক়ী করে হবে!’’ শাহরুখের উত্তরে মজা পেয়েছেন নেটাগরিকদের একাংশও। পরে অবশ্য ‘জওয়ান’-এর মুক্তি পিছিয়ে যাওয়া নিয়ে মুখ খোলেন শাহরুখ। তিনি জানান, দর্শকের জন্য একটা ভাল ছবি তৈরিতে সময় লাগে। শাহরুখ আরও জানান, ছবির গোটা টিম কোনও বিরতি ছাড়া এত দিন ধরে টানা কাজ করছিল। ছবির মুক্তির তারিখ একটু পিছিয়ে দেওয়ায় তাঁরাও একটু বিশ্রাম নিয়ে সুস্থ ভাবে কাজ করতে পারবেন।

‘পাঠান’-এর পরে আরও একবার আদ্যোপান্ত অ্যাকশন ঘরানারা ছবিতে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। ‘পাঠান’-এর হাত ধরে দীর্ঘ চার বছরের বিরতির পর পর্দায় ফিরেছিলেন শাহরুখ। সূত্রের খবর, ‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করছেন নয়নতারা, বিজয় সেতুপতি এবং প্রিয়ামণির মতো একাধিক দক্ষিণী তারকা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী সান্যা মলহোত্রকেও। বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও দক্ষিণী তারকা অল্লু অর্জুনকেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন