Bollywood Scoop

আলিয়া নন, ফের প্রাক্তন প্রেমিকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর! কে তিনি?

রণবীর আছেন রণবীরেই! আলিয়া ভট্টের সঙ্গে বিয়ের আগে পর্যন্তও ইন্ডাস্ট্রির অন্দরে রণবীর কপূরের প্রেমজীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে। বিয়ের পরেও চর্চায় বলিউড অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:২৯
Share:

আলিয়াকে ছেড়ে এ বার কার সঙ্গে জুটি বাঁধতে মুখিয়ে রয়েছেন রণবীর? ছবি: সংগৃহীত।

রণবীর আছেন রণবীরেই! প্রতিভাবান অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি নাকি চুটিয়ে প্রেম করেন। রণবীর কপূর সম্পর্কে বলিউডে এই কানাঘুষো রয়েছে দীর্ঘ দিন। একাধিক বলিউড নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তাঁর সেই সম্পর্কের ঝলক দেখা গিয়েছে সংবাদমাধ্যম থেকে সমাজমাধ্যম, সর্বত্র। গত বছর অবশেষে আলিয়া ভট্টকে বিয়ে করেছেন রণবীর। তার আগে রণবীরের প্রায় পাঁচ বছরের প্রেম ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে। আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পরেও কি স্বভাব পাল্টায়নি রণবীরের? অভিনেতার সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে তুঙ্গে সেই জল্পনাই।

Advertisement

২০১৩ সালে মুক্তি পায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবি। ছবি: সংগৃহীত।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে এক সময় চুটিয়ে প্রেম করেছেন রণবীর। বলিপাড়ায় সেই সম্পর্কের কথা কারও অজানা নয়। ‘বচনা অ্যায় হাসিনো’ ছবির শুটিংয়ের সময় তাঁদের প্রেম তুঙ্গে। তবে, সেই সম্পর্ক টেকেনি খুব বেশি দিন। ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবির শুটিং চলাকালীন ক্যাটরিনা কইফের প্রেমে পড়েন রণবীর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি তাঁকে ঠকিয়েছিলেন রণবীর, এই কথাও শোনা গিয়েছিল বলিপাড়ার অন্দরে। তবে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্ব বজায় রেখেছেন রণবীর ও দীপিকা। জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তমাশা’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে। দীপিকার সঙ্গে তাঁর সম্পর্ক ‘ডাল-ভাত’ এর মতো সহজ, একাধিক সাক্ষাৎকারে এ কথা বলেছেন রণবীর। সেই দীপিকার সঙ্গেই নাকি ফের পর্দায় জুটি বাঁধতে চান অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ২’-এর সম্ভাবনা নিয়ে কথা বলার সময় এমনটাই জানান রণবীর।

২০১৩ সালে মুক্তি পায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেন দীপিকা। রণবীরের কর্মজীবনের অন্যতম সফল ও জনপ্রিয় ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। ছবির সিক্যুয়েল নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানান, অয়নের কাছে একটা ভাল গল্প আছে। ‘ব্রহ্মাস্ত্র’ ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবিগুলি তৈরির মাঝেই নাকি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ২’ বানানোর পরিকল্পনা রয়েছে পরিচালকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন