Shahid kapoor

‘জব উই মেট’-এর গানে প্রেক্ষাগৃহে নাচ অনুরাগীদের, ভিডিয়ো দেখে আপ্লুত শাহিদ

প্রেম দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে ফের মুক্তি পেয়েছে ‘জব উই মেট’। ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ১৬ বছর পরেও অনুরাগীদের উন্মাদনায় আপ্লুত শাহিদ কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩৫
Share:

মুক্তির ১৬ বছর পরে প্রেক্ষাগৃহে ফিরেছে ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি। ছবি: সংগৃহীত।

প্রেমের দিনে প্রেমের ছবি। চলতি বছরে প্রেম দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে ফের মুক্তি পেয়েছে বলিউডের একাধিক জনপ্রিয় প্রেমের ছবি। সেই তালিকায় নাম রয়েছে ‘জব উই মেট’-এরও। মুক্তির ১৬ বছর পরে প্রেক্ষাগৃহে ফিরেছে ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি। ছবি ঘিরে উন্মাদনা অনুরাগীদের মধ্যে। প্রমাণ মিলল সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতেই। শাহিদ কপূর ও করিনা কপূর খান অভিনীত ছবির ‘মউজা হি মউজা’ গানে প্রেক্ষাগৃহের ভিতরেই নাচ করছেন একাধিক দর্শক। ভিডিয়ো দেখে আপ্লুত খোদ শাহিদ কপূর। টুইটারে সেই ভিডিয়ো রিপোস্টও করেছেন অভিনেতা।

Advertisement

২০০৭ সালে মুক্তি পায় ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি ‘জব উই মেট’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শাহিদ কপূর ও করিনা কপূর খান। এক দিকে বিত্তবান শিল্পপতির ছেলে আদিত্য কাশ্যপ। অন্য দিকে প্রাণোচ্ছ্বল মেয়ে গীত। দু’জনের চরিত্রে একেবারে দুই প্রান্তের। সেই বিপরীতধর্মী চরিত্রই কাছে এনেছিল তাঁদের। আদিত্য ও গীতের প্রেম মন ছুঁয়েছিল তথাকথিত ‘মিলেনিয়াল’ দর্শকের। শুধু ছবির চিত্রনাট্যই নয়, সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে ছবির গানের অ্যালবামও জায়গা করে নিয়েছিল শ্রোতাদের প্লেলিস্টে।

শোনা যায়, ছবির শুটিং চলাকালীন বিচ্ছেদ হয় বলিউডের সেই সময়ের চর্চিত জুটি শাহিদ ও করিনার। তবে ব্যক্তিগত জীবনের প্রভাব পড়েনি ছবির পর্দায়। পেশাদার শিল্পীর মতো নিজেদের সেরাটা উজাড় করে দিয়েছিলেন শাহিদ ও করিনা। ফলও মিলেছিল তার। মুক্তি পাওয়ার পর দর্শক ও সমালোচকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল ‘জব উই মেট’। বলিউডে অন্য ঘরানার প্রেমের ছবির পরিচালক হিসাবে ইমতিয়াজ় আলিকে পরিচিতি এনে দিয়েছিল এই ছবিই। প্রেম দিবসের সপ্তাহে প্রেক্ষাগৃহে ফের মুক্তি পেয়েছে এই ছবি। স্বাভাবিক ভাবেই, উচ্ছ্বসিত অনুরাগীরা। তার প্রমাণ মিলল ভাইরাল হওয়া এই ভিডিয়োতেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন