farah khan

Sania Mirza-Farah Khan: সানিয়া মির্জার ছেলেকে অভিনয়ে আনছেন ফারহা! পারিশ্রমিক কত?

বলি তারকাদের সঙ্গে সানিয়ার নিয়মিত ওঠাবসা দেখে ভক্তদের আশা ছিল, তিনি বলিউডে পা দেবেন। ফারহা খান, পরিনীতি চোপড়া প্রমুখের সঙ্গে অন্তরঙ্গ বন্ধুত্ব তাঁর। কিন্তু এখনও পর্যন্ত তাঁর অভিনয় জীবন শুরু হয়নি। তবে সানিয়ার না হাঁটা পথে হাঁটা শুরু করতে চলেছেন তাঁর এবং শোয়েব মালিকের পুত্র ইজহান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১৬:৪০
Share:

সানিয়া-ফারহা

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা বলিউডে পা রাখবেন কিনা, এই নিয়ে জল্পনা কল্পনার অন্ত ছিল না। উপরন্তু বলি তারকাদের সঙ্গে তাঁর নিয়মিত ওঠাবসায় আরও বেশি আশাবাদী হয়েছিলেন ভক্তরা। পরিচালক ফারহা খান, অভিনেত্রী পরিনীতি চোপড়া প্রমুখের সঙ্গে অন্তরঙ্গ বন্ধুত্ব তাঁর। কিন্তু এখনও পর্যন্ত তাঁর অভিনয় জীবন শুরু হয়নি। তবে সানিয়ার না হাঁটা পথে হাঁটা শুরু করতে চলেছেন তাঁর এবং পাক ক্রিকেটার শোয়েব মালিকের পুত্র। সাড়ে তিন বছরের ইজহান মির্জা মালিক।

প্রস্তাব এসেছে বলি তারকা ফারহার তরফে। শুধু তা-ই নয়, পারিশ্রমিকও পেয়ে গিয়েছেন ইজহান। কিন্তু পারিশ্রমিক মাত্র ৫০০ টাকা?

Advertisement

সবটাই ফারহার মস্করা।

ফারহা তাঁর ছবির জন্য ‘নতুন নায়ক’ খুঁজে পেয়েছেন বলে দাবি জানিয়েছেন। সঙ্গে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। ইজহানকে কোলে নিয়ে বসে রয়েছেন ফারহা। ইজহানের হাতে ৫০০ টাকার নোট। ফারহা লিখলেন, ‘খুব সস্তায় আমার নতুন নায়ককে পেয়ে গিয়েছি। মাত্র ৫০০ টাকায় ইজহান ছবির চুক্তি সাক্ষর করেছে।’ এত কম পারিশ্রমিকে নিজের ছেলেকে ফারহার ছবিতে অভিনয় করতে দেওয়ার জন্য ইজহানের মা সানিয়াকে ধন্যবাদও জানালেন ফারহা। ছবির মন্তব্য বাক্সে সানিয়া ভালবাসার চিহ্ন জুড়ে দিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন