Farah Khan

‘ম্যায় হুঁ না’-র সিক্যুয়েল হচ্ছে না, জানালেন ফারহা খান

কানাঘুষো শোনা যাচ্ছিল ফারহা খান নাকি 'ম্যায় হু না' -র সিক্যুয়েল তৈরি করছেন। কিন্তু সেই গুজব যে সত্যিই গুজব তা স্বীকার করে নিলেন স্বয়ং পরিচালকই। ২০০৪ এর 'ম্যায় হুঁ না'-র কোনও সিক্যুয়েল হচ্ছে না। বরং কোরিওগ্রাফার থেকে পরিচালক হয়ে ওঠা ফারহা কাজ করছেন একটি অন্য স্ক্রিপ্ট নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৬ ০৯:১১
Share:

কানাঘুষো শোনা যাচ্ছিল ফারহা খান নাকি 'ম্যায় হু না' -র সিক্যুয়েল তৈরি করছেন। কিন্তু সেই গুজব যে সত্যিই গুজব তা স্বীকার করে নিলেন স্বয়ং পরিচালকই। ২০০৪ এর 'ম্যায় হুঁ না'-র কোনও সিক্যুয়েল হচ্ছে না। বরং কোরিওগ্রাফার থেকে পরিচালক হয়ে ওঠা ফারহা কাজ করছেন একটি অন্য স্ক্রিপ্ট নিয়ে। এক সাক্ষাৎকারে ফারহা বলেন, “হ্যাঁ আমি নতুন স্ক্রিপ্টের কাজ করছি, কিন্তু তা ম্যায় হুঁ না-র সিক্যুয়েল নয়। সিকোয়েল তৈরি করার ব্যাপারে এখনও আমি আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করিনি। অনেক সময় কিছু জিনিস নিয়ে আমরা ঠাট্টা-তামাশা করলে এক নিমেষেই তা মিডিয়ায় চলে আসে। এখন নতুন স্ক্রিপ্টের কাজে আমি খুবই ব্যস্ত এবং স্ক্রিপ্ট প্রায় শেষের দিকে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না তবে এটি একটি অন্য ধারার গল্প। কোনও স্টারকে এই ছবিতে দেখা যাবে না।”

Advertisement

'ম্যায় হুঁ না'-র সিক্যুয়েল তৈরি নিয়ে ফারহা আরও বলেন, “এখন প্রায় অনেক সিক্যুয়েলই তৈরি হচ্ছে। কিন্তু তার বেশিরভাগই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। যেহেতু ম্যায় হুঁ না একটা কাল্ট ছবি তাই খুব ভাল গল্প হলেই আমি এর সিক্যুয়েল হাত দেব। এই ছবি নিয়ে মানুষের আশা প্রত্যাশা থাকবেই। রাম প্রসাদ শর্মার চরিত্র নিয়ে এগোনো যেতেই পারে। তবে এখনও আমি এই ব্যাপারে কিছু বলতে চাই না।”

আরও পড়ুন: এ বার রাতের রেডিও জকি হচ্ছেন বিদ্যা বালন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন