Farha Khan

৫৬-য় ফারহা খান মেদ ঝরিয়ে চুল কেটে সম্মোহনী চেহারায়

সমাজ মাধ্যমে এমনই ছবি দিয়েছেন ফারহা যে, তা থেকে চোখ সরাতেই পারছেন না কেউ। শনিবার জন্মদিন ফারহা খানের। তার আগেই নিজের লুক আমূল বদলে ফেলে নিজেকে বার্থ ডে গিফট দিলেন পরিচালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ১৭:৪৭
Share:

ফারহা খান। ছবি—ইনস্টাগ্রাম

কোরিওগ্রাফি থেকে এসেছিলেন পরিচালনায়। তারপর প্রযোজনাতেও। তবে এবার বোধ হয় নায়িকা হওয়ার দৌড়েও নামার পরিকল্পনা করছেন ফারহা খান!

Advertisement

পারফেক্ট বলিউডি সুন্দরী হওয়ার চেষ্টায় তার ডেডিকেশন রীতিমতো ঈর্ষণীয়। খোদ নায়িকারা প্রশংসা করেছেন ফারহার। বাদ যাচ্ছেন না প্রথম সারির বলিউড মেক আপ আর্টিস্ট আর স্টাইলিস্টরাও। ‘সেনসুয়াস’, ‘সেনসেশনাল’, ‘উফফফফ’, ‘আগুনের ইমোজি’র মতো কমেন্টে ভরে যাচ্ছে কমেন্ট বক্স।

সমাজ মাধ্যমে এমনই ছবি দিয়েছেন ফারহা যে, তা থেকে চোখ সরাতেই পারছেন না কেউ।

Advertisement

শনিবার জন্মদিন ফারহা খানের। তার আগেই নিজের লুক আমূল বদলে ফেলে নিজেকে বার্থ ডে গিফট দিলেন পরিচালক। ইনস্টাগ্রামে নতুন লুকের ছোট্ট একটি ভিডিয়ো পোস্ট করে লিখলেন, ‘স্বাগত ২০২১। নতুন বছরে আমার নতুন হেয়ারকাট’।

কিছুদিন হল বাড়তি ওজন ঝড়িয়ে বেশ স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠার চেষ্টা শুরু করেছিলেন পরিচালক। ফল যে মিলেছে তা ছবিতে বোঝা যাচ্ছে বেশ। এবার তার সঙ্গে জুড়ল হেয়ারস্টাইলও।

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

দৈর্ঘ্যে একটু খাটো আর চুলে হালকা মেহগনি রঙের ছোঁওয়ায় আবেদনময়ী ফারহা ওই ভিডিয়োয় বেশ ঘোর লাগাচ্ছেন চোখে।

চুলের ঝাপটায় বিজ্ঞাপনের মডেল তো বটেই নায়িকাদেরও টক্কর দিচ্ছেন তিনি। আর তাতেই ফিদা হয়েছে বলিউড। শনিবার ৫৫ পেরিয়ে ৫৬-এ পড়বেন ফারহা। তবে তাঁকে দেখে তা বোঝার উপায় নেই। সম্প্রতি নেটফ্লিক্সে ডিজাইনার মাসাবাকে নিয়ে তৈরি একটি ছবিতে অভিনয়ও করেছেন ফারহা। তবে এবার মনে হয় ক্যামেরার সামনে আসার ব্যাপারটাকে সিরিয়াসলি নেওয়ার চেষ্টা করছেন তিনি।

ভিডিয়ো দেখে, মালাইকা আরোরা খান ফারহার প্রশংসা করে লিখেছেন, ‘উফ এই ফ্লিপ কামিনী’। যদিও ফারহার বন্ধুরা তাকে নিয়ে মজা করতেও ছাড়েননি। স্বামী শিরিষ কুন্দ্রার লম্বা চুলের সঙ্গে তুলনা টেনে তারা লিখেছেন, এবার শিরিষের সামনে বড় সড় কম্পিটিশন!

আরও পড়ুন: কথা না শোনার মাশুল কয়েক কোটির ক্ষতি! এর পর আর ধর্মেন্দ্রর কথার অবাধ্য হননি সানি

আরও পড়ুন: রাস্তায় লোকজন ধরে বলছে ‘সৌগুন’-এর মাঝে খবরদার এসো না, মুখ খুললেন ‘তিন্নি দিদি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন