Sajid Khan

সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, সলমনের কাছে কী অনুরোধ জানালেন দিদি ফারহা?

বিতর্কে সাজিদ খান। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন একাধিক অভিনেত্রী। বিগ বসের বাড়ি থেকে তাই তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিলেন সলমন খান!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১১:৪১
Share:

সাজিদ কাণ্ডে দো-টানায় সলমন!

বিতর্ক, অশান্তি, ঝগড়া— সম্প্রচার হওয়ার পর থেকেই শিরোনামে বিগ বসের নতুন মরসুম। বিশেষত শোয়ের অন্যতম প্রতিযোগী পরিচালক সাজিদ খানকে নিয়ে দফায় দফায় উঠে আসছে নানা মন্তব্য। পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন একাধিক অভিনেত্রী। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার পর সেই তালিকায় যোগ হয়েছে ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের নাম।

Advertisement

সাজিদের বিরুদ্ধে একাধিক অভিযোগের ভিত্তিতে বিগ বস থেকে তাঁকে বহিষ্কার করার আর্জি আসছে। এত দিন বিষয়টি নিয়ে চুপ ছিলেন সলমন খান। কিন্তু এখন শোনা যাচ্ছে বাকি প্রতিযোগী এবং দর্শকের কথা মেনে তিনিও সাজিদকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এক সপ্তাহের মধ্যেই নাকি তাঁকে বিগ বসের ঘর থেকে বাদ দেওয়া হবে।

এই সিদ্ধান্ত কিছুটা হলেও ধর্ম সঙ্কটে ফেলেছে সলমনকে। কারণ সাজিদের দিদি ফারহা খান ভাইজানের খুবই ভাল বন্ধু। ফারহা নাকি সলমনকে অনুরোধ করেছেন সাজিদকে সাহায্য করার জন্য। এক দিকে সাজিদকে বাদ দেওয়ার দাবি। অন্য দিকে সলমনকে ফারহার অনুরোধ। এখনও এই বিষয়ে কোনও মন্তব্য না করলেও সলমন যে ধর্ম সঙ্কটে পড়েছেন তা বলাই বাহুল্য।

Advertisement

প্রসঙ্গত, সাজিদের বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি নাকি ছবির কাজ নিয়ে বৈঠক করবেন বলে বাড়িতে ডেকে অভিনেত্রীদের গায়ে হাত দিয়ে অশ্লীল ইঙ্গিত করতেন। এক বার নয় বার বার। ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের বক্তব্য, সাজিদ জানতে চাইতেন, তাঁর স্তনের মাপ কত! পুরুষসঙ্গীর সঙ্গে কত বার যৌন সংসর্গে লিপ্ত হন তাও নাকি জানতে চান সাজিদ। রানির দাবি, ফাঁকা ঘরে দরজা বন্ধ করে তাঁকে জিজ্ঞেস করেছিলেন সাজিদ। তাঁর গায়ে হাত দেওয়ারও চেষ্টা করেছিলেন। সেই তথ্য নাকি ঘৃণায়, হতাশায় চেপে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বিগ বস ১৬-তে সাজিদকে বরখাস্ত করার দাবিতে যখন শামিল বহু তারকা, ‘মি টু’ আন্দোলনে স্বর মেলালেন রানিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন