Sajid Khan

স্তনের মাপ, পুরুষাঙ্গ নিয়ে প্রশ্ন করা সাজিদ আগেই বলে রেখেছিলেন ‘মেরা ক্যারেক্টর ঢিলা থা’!

‘চরিত্র খারাপ’, আগেই বলে রেখেছিলেন সাজিদ। বিগ বস ১৬-তে প্রতিযোগী হয়ে আসার পর থেকে তাঁর বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ। তার মাঝেই ভাইরাল পুরনো ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১১:৫৮
Share:

সাফাই আগেই গেয়ে রেখেছিলেন সাজিদ?

মহিলাদের সামনে পেলে ‘মাথা ঠিক’ রাখতে পারতেন না? ভিতরের মাংসলোলুপ সত্তা জেগে উঠত? আগেই নাকি সাফাই গেয়ে রেখেছিলেন সাজিদ খান। বিতর্কের মাঝে হঠাৎ সামনে চলে এল সেই পুরনো ভিডিয়ো। যেখানে সাজিদকে বলতে শোনা যায়, “সে সময়ে আমার চারিত্রিক দৃঢ়তা ছিল না। যাকে বলে চরিত্র খারাপ ছিল। মহিলাদের মন জয় করে তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতাম। যদিও কারও সঙ্গে খারাপ ব্যবহার করিনি। সবাইকেই প্রেমপ্রস্তাব দিতাম।” কোন প্রসঙ্গে এ সব বলছিলেন সাজিদ? জানা যায়, প্রেমিকা গওহর খানের সঙ্গে সদ্য বিচ্ছেদ হয়েছে তখন তাঁর। সালটা ২০১৮। অভিযোগ অনুযায়ী যে সময়ে আরও অনেক নারীর সঙ্গেই ‘খেলে বেড়িয়েছেন’ সাজিদ।

Advertisement

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সাজিদের বিরুদ্ধে নয়া অভিযোগ। ভোজপুরী নায়িকা রানি চট্টোপাধ্যায় অভিযোগ করেন, সিনেমায় সুযোগ দেওয়ার আছিলায় বাড়িতে ডেকে সাজিদ তাঁর স্তনের মাপ জানতে চেয়েছিলেন। এমনকি, তিনি সপ্তাহে কত বার যৌনমিলনে লিপ্ত হন, তা-ও জানতে চেয়েছিলেন বলে অভিযোগ। স্কার্ট সরিয়ে নাকি তাঁর পা দেখতে দেয়েছিলেন সাজিদ।

এর কিছু দিন আগে প্রকাশ্যে আসে আরও এক অভিযোগ, যা করেছিলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। শার্লিনের দাবি ছিল, সাজিদ নিজের যৌনাঙ্গ দেখিয়ে ০ থেকে ১০-এর মধ্যে কত দেওয়া যেতে পারে, তা জানতে চেয়েছিলেন।

Advertisement

বিগ বস ১৬-র মঞ্চে প্রতিযোগী হয়ে আসার পর থেকে তাঁর বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ। কত মহিলা তারকার বিশ্বাসভঙ্গ করেছেন তিনি, হিসাব নেই! তার মধ্যে সরব হয়েছেন অনেকেই। বিগ বস থেকে সাজিদের মতো ‘যৌনশিকারি’কে বরখাস্ত করার দাবি জানিয়েছেন। সঞ্চালক সলমন খানের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন মহিলারা। যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালককে কেন ওই শো-তে জায়গা দেওয়া হল, এ নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে।

সাজিদের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ করেছেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন। মুখ খুলেছিলেন ‘সেক্রেড গেমস’ খ্যাত ইরানের অভিনেত্রী এলনাজ় নরৌজি থেকে শুরু করে বলিউডের শার্লিন চোপড়া, এমনকি ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ও। এ দিকে ভাইরাল হওয়া পুরনো ভিডিয়োতে সাজিতকে মজা করে বলতে শোনা যায়, ৩৫০তম বার বিয়ে হতে পারত তাঁর। ভাল লাগত তেমনটা হলে।

শুধু তা-ই নয়, মহিলারাও তাঁকে ‘মিস’ করুক, তাঁকে নিয়ে ‘খেলুক’— এমন হলেও ভাল লাগত তাঁর। সাজিদের দাবি, সম্পর্কের মধ্যে বন্ধুত্ব গুরুত্বপূর্ণ। সাজিদের কথায়, “খাঁটি প্রেমের গল্পগুলি আসলে উত্থান-পতনের বৃত্তান্ত। যাঁদের জীবন শুধু মাত্র তাঁদের বোঝাপড়ার উপর নির্ভরশীল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন