Entertainment News

একান্তে ফারহান-শিবানী, বিয়ে করছেন কি?

আপাতত কোনও এক সমুদ্রের পাড়ে ছুটি কাটাচ্ছেন ফারহান-শিবানী। সোশ্যাল মিডিয়ায় একের পর এক রোম্যান্টিক হলিডে-র ছবি শেয়ার করছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৫০
Share:

যুগলে...। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

লভ ইজ ইন দ্য এয়ার…। ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের দৈনন্দিনে এখন এই কথাটা নাকি একেবারে খাঁটি। ভালবাসার সম্পর্কের কথা প্রকাশ্যেই স্বীকার করছেন এই জুটি। প্রমাণ সোশ্যাল মিডিয়ায় যুগলের ছবি।

Advertisement

আপাতত কোনও এক সমুদ্রের পাড়ে ছুটি কাটাচ্ছেন ফারহান-শিবানী। সোশ্যাল মিডিয়ায় একের পর এক রোম্যান্টিক হলিডে-র ছবি শেয়ার করছেন। খুব তাড়াতাড়িই নাকি এই সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাবেন তাঁরা। অন্তত বলি মহলের অন্দরে চলছে তেমনই জল্পনা।

দিন কয়েক আগে সাংবাদিকদের শিবানী বলেন, ‘‘আমি কিছু সিক্রেট রাখতে চাই না। কিন্তু সবাইকে এই কথা বলার মতোও কিছু নয়। ডেট করলে সেটা ঘোষণা করতে হবে নাকি? ব্যক্তিগত জীবনের কোন তথ্য কখন শেয়ার করব, সেটা তো আমি ঠিক করব…।’’

Advertisement

আরও পড়ুন, মাকে ছেড়ে নতুন বাড়িতে থাকছেন সারা!

ফারহানের প্রোডাকশন থেকে সদ্য মুক্তি পেয়েছে ‘গাল্লি বয়’। পরিচালনা করেছেন তাঁর বোন জোয়া। তবে ফারহান নিজে ফের কবে ফ্লোরে ফিরছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও ইঙ্গিত দেননি। আপাতত ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত তিনি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন