farhan akhtar

Farhan Akhtar-Shibani Dandekar: বিয়েতে ফারহান-শিবানীর চুম্বন, বাবার বিয়েতে আনন্দে আপ্লুত ফারহান-কন্যারা, দেখুন ছবি

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২১
Share:
০১ ১৪

জাভেদ আখতারের খামারবাড়িতে চাঁদের হাট বসেছিল গত শনিবার দুপুরে। ফারহান আখতার-শিবানীর ডান্ডেকরের পরিবার ছাড়াও বলিপাড়ার খ্যাতনামীরা একজোট হয়েছিলেন দুই তারকার বিয়েতে। আংটিবদল এবং শপথ নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ফারহান-শিবানী।

০২ ১৪

আনুষ্ঠানিক বিয়ের পরে ঘটা করে আইনি বিয়েও করেছেন গায়িকা এবং অভিনেতা-পরিচালক। সইসাবুদ সারার দিন পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসেন স্বেচ্ছায়। মিষ্টি খাওয়ান তাঁদের।

Advertisement
০৩ ১৪

বুধবার নবদম্পতি তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ দিনের বিভিন্ন আনন্দ-মুহূর্তের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। কোনও তারকা নাচে মেতে উঠেছেন, কেউ বা আড্ডায় ব্যস্ত। কেউ কেউ অপলক দেখেছেন নতুন জুটিকে। নাচে-গানে বাদ নেই হৃতিক রোশন, ফারহা খান, শাবানা আজমি। সঙ্গ নিয়েছেন বর ফারহানও।

০৪ ১৪

ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী বিয়েতে উপস্থিত না থাকলেও দুই কন্যা শাকিয়া এবং আকিরাকে বাবার দ্বিতীয় বিয়েতে আনন্দ করতে বাধা দেননি। তা স্পষ্ট ছবিতে। ফারহানের সঙ্গে তাঁর দুই মেয়ে হাসিমুখে ছবি তুলেছেন।

০৫ ১৪

কেবল ছবি তোলার সময়ে নয়, কোনও অস্বস্তি ছাড়াই নেচে গেয়ে হুল্লোড়ে মাতলেন ফারহান-কন্যারা। গানের তালে হাত ধরে ঘুরলেন মনের আনন্দে। তার প্রমাণ সকলের সামনেই।

০৬ ১৪

শ্বশুরমশাই জাভেদের সঙ্গে নতুন বৌমা শিবানীর নাচ দেখে উৎফুল্ল অতিথিরা। লাল গাউনে শিবানী আর সাদা কুর্তা-পাজামায় জাভেদ ঝলমলে। জানা গিয়েছে, ছেলের বিয়েতে কবিতা পাঠ করেছেন বর্ষীয়ান গীতিকার-কবি।

০৭ ১৪

অন্য দিকে ফারহানের শ্বশুর এবং সৎ মা শাবানা আজমিরও হাতে হাত। মাতলেন পশ্চিমি নাচে। শুধু তা-ই নয়, ফারহানের মা হানি ইরানিও জমিয়ে নাচ করলেন বিয়েতে উপস্থিত অতিথির সঙ্গে।

০৮ ১৪

ফারহানের বন্ধু এবং বলি তারকা হৃতিক দর্শকদের স্মৃতি উসকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির হিট গান ‘সেনোরিটা’ গানে নাচ করলেন ফারহানের সঙ্গে।

০৯ ১৪

কেবল অভিনেতা বা পরিচালক তো নন ফারহান। সঙ্গীতশিল্পীও বটে। যাঁকে বিয়ে করলেন, তিনিও প্রতিষ্ঠিত গায়িকা। তাই তাঁদের বিয়েতে গান যে বিশেষ ভূমিকা নেবে, তা বলাই বাহুল্য। শঙ্কর মহাদেবন এবং এহ্‌সান নুরানী তাঁদের সুরে আরও মধুর করে তুললেন তারকা-জুটির বিশেষ দিন।

১০ ১৪

শিবানীর বিয়েতে তাঁর দিদি অপেক্ষা ডান্ডেকর এবং বোন অনুষা ডান্ডেকর সমস্ত দায়িত্ব পালন করেছেন। আদরের বোনের বিয়ের শেষ মুহূর্ত চোখের জল ধরে রাখতে পারেননি ফারহানের দুই শালীই।

১১ ১৪

কিন্তু একইসঙ্গে শিবানীর জীবনের নতুন অধ্যায় নিয়ে খুবই খুশি দুই বোন। নতুন জামাইবাবুর সঙ্গে তোলা ছবিতেই সে কথা স্পষ্ট। ‘আধি ঘরওয়ালি’দের সঙ্গে ছবি তুলতে গিয়ে এক গাল হাসি ফারহানেরও।

১২ ১৪

গত চার বছর ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা-পরিচালক ফারহান এবং গায়িকা শিবানী। একসঙ্গেই থাকছিলেন দু’জনে। সঙ্গে থাকছিল দু’জনের পোষ্যরাও। এ বার খাতায়-কলমে দম্পতি হলেন তাঁরা।

১৩ ১৪

খাতায় কলমে দম্পতি হতেই গর্বিত কনে শিবানী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম বদলে ‘শিবানী দান্ডেকর-আখতার’ করলেন। যা আগে ছিল ‘শিবানী ডান্ডেকর’।

১৪ ১৪

৪৮ বছর বয়সে নতুন করে সংসার পাতলেন ফারহান। সাক্ষী থাকল টিনসেল নগরী। চার বছরের প্রেমকে সকলের সামনে উদ্‌যাপন করলেন ফারহান-শিবানী। নেচে, গেয়ে, পরিবারের সকল সদস্যের মুখে হাসি ফুটিয়ে আনন্দে, শান্তিতে ঠোঁটে ঠোঁট রাখলেন তাঁরা। সম্পন্ন হল বিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement