Entertainment News

সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগে সস্ত্রীক গ্রেফতার প্রযোজক

অভিযোগ, তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো সেক্স র‌্যাকেট চালাতেন এই ব্যক্তি। ২০১৮-র ফেব্রুয়ারি নাগাদ একবার তাঁর বাড়ি তল্লাশি হয়। সে সময় বেশ কিছু ব্যাগ, কন্ডোম উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জুন ২০১৮ ১৬:২৭
Share:

— প্রতীকী ছবি।

সিনেমায় অভিনয় করার স্বপ্ন নিয়ে ইন্ডাস্ট্রিতে আসতেন নতুন মেয়েরা। আর তাঁদেরই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখিয়ে জড়িয়ে ফেলতেন যৌন কাজে। ঠিক এই অভিযোগেই এক দক্ষিণী প্রযোজক ও তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

হিন্দুস্তান টাইমসের খবর অনুয়ায়ী, মধুগুমদি কিষাণ নামের ৩৪ বছরের ওই প্রযোজকের বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে। তাঁকে এবং তাঁর স্ত্রী চন্দ্রাকে গত এপ্রিলের শেষে গ্রেফতার করে পুলিশ। কিন্তু গত বুধবার শিকাগোর জেলা আদালতে পুলিশের তরফে এই মামলায় ৪২ পাতার চার্জশিট পেশ হওয়ার পর বিষয়টি স্থানীয় মিডিয়ার নজরে আসে।

অভিযোগ, তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো সেক্স র‌্যাকেট চালাতেন এই ব্যক্তি। ২০১৮-র ফেব্রুয়ারি নাগাদ একবার তাঁর বাড়ি তল্লাশি হয়। সে সময় বেশ কিছু ব্যাগ, কন্ডোম উদ্ধার হয়। চন্দ্রার ফোন বাজেয়াপ্ত করে পুলিশ জানতে পারে, ক্লায়েন্টদের সঙ্গে এই উঠতি অভিনেত্রীদের যোগাযোগ করিয়ে দিতেন তিনি।

Advertisement

আরও পড়ুন, লন্ডনে পার্টি করছেন সুহানা, সঙ্গে কে?

তবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এ ধরনের কার্যকলাপ এই প্রথম নয়। গত বছরই সেক্স র‌্যাকেট চালাতেন এমন দুই অভিনেত্রীকে গ্রেফতার করেছিল হায়দরাবাদ পুলিশ। সেই তালিকায় এ বার যোগ হল এই দম্পতির নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন