এলি আব্রামের স্বপ্নে আসছেন সলমন খান!

সলমন খানের ব্যক্তিত্বে মুগ্ধ সুইডিশ অভিনেত্রী এলি আব্রাম। সল্লু মিঞার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য নাকি অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই অভিনেত্রী। ২০১৩-এ সঞ্চালক তথা অভিনেতা মণীশ পলের বিপরীতে ‘মিকি ভাইরাস’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৫ ১৬:২৮
Share:

সলমন খানের ব্যক্তিত্বে মুগ্ধ সুইডিশ অভিনেত্রী এলি আব্রাম। সল্লু মিঞার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য নাকি অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই অভিনেত্রী। ২০১৩-এ সঞ্চালক তথা অভিনেতা মণীশ পলের বিপরীতে ‘মিকি ভাইরাস’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এর পরে, আরও এক সঞ্চালক কপিল শর্মার সঙ্গে পরবর্তী ইনিংস শুরু করেছেন এলি। কমেডি শোয়ের দৌলতে জনপ্রিয়তা অর্জন করার পরে এখন অভিনয়ে মন দিতে চাইছেন কপিল। তাঁর ছবি ‘কিস কিসসে প্যার করু’ নিয়ে শুরু থেকেই আশাবাদী এই অভিনেতা। ছবির প্রচারে তাই মাঝে মধ্যেই নায়িকা এলিকে নিয়ে আসছেন ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর স্টেজে। এই শোয়ে এসেই সলমনের সঙ্গে দেখা করার সুযোগ পান বলে জানান এলি। মুখোমুখি বলিউড স্টারকে দেখে রীতিমতো অভিভূত এলি আব্রাম। সলমনের সঙ্গে অভিনয়ের জন্য এখন মুখিয়ে আছেন অভিনেত্রী। টুইটে জানান, তাঁর স্বপ্ন সত্যি হওয়ার বিষয়ে একশো শতাংশ আশাবাদী তিনি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন