অস্ট্রিচের পিঠে চড়ে কোথায় যাচ্ছেন রণবীর-ক্যাটরিনা?

একটা অস্ট্রিচের পিঠে চেপে আছেন জাসুস। জাসুসের নাম জগ্গা। জগ্গার গলায় ঝুলছে একটি দূরবীনও। আর দূরবীন তো থাকারাই কথা। কেন না, জগ্গা যে এখানে এক জন গোয়েন্দা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৬ ১২:০৩
Share:

একটা অস্ট্রিচের পিঠে চেপে আছেন জাসুস। জাসুসের নাম জগ্গা। জগ্গার গলায় ঝুলছে একটি দূরবীনও। আর দূরবীন তো থাকারাই কথা। কেন না, জগ্গা যে এখানে এক জন গোয়েন্দা। সঙ্গে আছেন তাঁর সর্ব ক্ষণের সহচরী। অস্ট্রিচের পিঠে চেপে, রীতিমতো পালাতে হচ্ছে ওঁদের। পিছনে যে ফাইটার প্লেন গোলা বর্ষণ করার জন্য তৈরি। এখানে জগ্গা রণবীর কপূর আর তাঁর কাঁধে দুই হাত দিয়ে অস্ট্রিচে চেপে আছেন ক্যাটরিনা কইফ। ক্যাটরিনার চোখে চশমা।

Advertisement

আর এই এত কিছু যার জন্য, তা একটি সিনেমার পোস্টার। সিনেমার নাম ‘জগ্গা জাসুস’। ‘রাজনীতি’, ‘আজব প্রেম কি গজব কহানি’র পর আর এক বার দেখা যাবে রণবীর ও ক্যাটরিনা জুটিকে।

আরও পড়ুন

Advertisement

আমির এ বার ‘কৃষ্ণ’?

প্রযোজক সংস্থা টুইটারে শেয়ার করা হয়েছে ‘জগ্গা জাসুস’ এর প্রথম পোস্টার। ছবির পরিচালনা করছেন অনুরাগ বসু। চিত্রনাট্যও তিনিই লিখেছেন। এই সিনেমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এত হইহুল্লোড় হয়েছে যে রণবীরের ভক্তগণের ধৈর্যের বাঁধ ভেঙেছে।

আর বাঁধ ভাঙারই কথা। এই পরিচালক-অভিনেতা জুটিই তো ২০১২ সালে ‘বরফি’ নিয়ে হাজির হয়েছিলেন। পাঁচ বছর পার হতে চলল। হতে চলেছে অপেক্ষার অবসান। একাধিকবার বিভিন্ন কারণে পণ্ড হয়েছে ‘জগ্গা জাসুস’-এর শুটিং। রিশুটও করতে হয়েছে বারবার। তবে এই বার পোস্টারে এক্কেবারে গোটা গোটা অক্ষরে লিখে দেওয়া হয়েছে এই ছবি মুক্তির দিনক্ষণ। আগামী বছরের ৭ এপ্রিল মুক্তি পাবে ‘জগ্গা জাসুস’।

‘জগ্গা জাসুস’ একটি গোয়েন্দা ছবি। তবে ছবিতে ধরা পড়বে একটু ‘কার্টুনিস্টিক’ আদপ কায়দা। খোদ রণবীর কপূরও প্রযোজনার কাজে হাত লাগিয়েছেন এই ছবিতে। বাবার খোঁজে শহরে তন্ন তন্ন করে খুঁজে বেড়াচ্ছে জগ্গা। জগ্গার বাবার চরিত্রে অভিনয় করছেন বলিউডের বব বিশ্বাস। আর কলকাতার শবর দাশগুপ্ত অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়। এখন দেখার বিষয় জগ্গা গোয়েন্দা শেষ পর্যন্ত বব বিশ্বাসকে খুঁজে পান কি না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন