FIR

Simran Sachdeva: অভিনেত্রী সিমরনের মাকে সাইকেলের ধাক্কা দেওয়ার অভিযোগে ৯ বছরের কিশোরের বিরুদ্ধে মামলা

সিমরনের মাকে ধাক্কা মারার অভিযোগে ন’বছরের কিশোরের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। সিমরন কিশোরের পরিবারের থেকে পাঁচ লক্ষ টাকা দাবি করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ২১:৩৩
Share:

সিমরন সচদেবা

গোরেগাঁও এলাকার বানরাই পুলিশ এফআইআর দায়ের করল এক ন’বছরের কিশোরের বিরুদ্ধে। অভিযোগ, কিশোর সাইকেল চালানোর সময়ে এক বৃদ্ধাকে ধাক্কা মেরেছেন। ঘটনাচক্রে তিনি টেলি অভিনেত্রী সিমরন সচদেবার মা।

গত মার্চ মাসে সন্ধ্যাবেলা ৬২ বছরের বৃদ্ধা হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময়ে সেই কিশোর সাইকেল চালানোর সময়ে বৃদ্ধাকে ধাক্কা মারে। তিনি রাস্তায় পড়ে যান। সিমরন তাঁর অভিযোগপত্রে জানিয়েছেন, তাঁর মায়ের পশ্চাৎদেশে হাড় সরে যাওয়ায় অস্ত্রোপচার করাতে হয়েছে।

Advertisement

নায়িকার অভিযোগ, এই ঘটনার পরে কিশোরের বাবা-মা এক বারের জন্যেও তাঁর মায়ের শারীরিক পরিস্থিতির কথা জানতে চাননি। তার পরেই সিমরন পুলিশের কাছে যান অভিযোগ জানানোর জন্য। সিমরনের কথায়, ‘‘আমি ছেলেটির নামে অভিযোগ জানাতে চাইনি। তাঁর বাবা-মায়ের বিরুদ্ধেই আমার অভিযোগ ছিল। ছেলেটির মা কেবল আমাকে একটা মেসেজ পাঠিয়ে ক্ষমা চান। এর পর আমি যখন জানতে চাই, বৃদ্ধ-বৃদ্ধারা যেখানে হাঁটাচলা করেন, সেখানে বাচ্চাকে সাইকেল চালাতে পাঠিয়েছেন কেন, মহিলা আর কোনও উত্তর দেননি। তাই আমি মামলা দায়ের করি।’’

সিমরনের দাবি, তাঁর মা গত দেড় মাস ধরে শয্যাশায়ী। তা ছাড়া তিনি কিশোরের পরিবারের থেকে পাঁচ লক্ষ টাকা দাবি করেছেন মায়ের চিকিৎসার জন্য। এর পরেই কিশোরের পরিবার শিশু কল্যাণ কমিটি (সিডব্লিউসি)-র দ্বারস্থ হন। পুলিশ জানিয়েছে, ইচ্ছাকৃত ধাক্কা মারা হয়নি কাউকে। কেবলই দুর্ঘটনা এটি। তাই খুব তাড়াতাড়ি এই মামলা বন্ধ করে দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন