Puja Banerjee

দেবের নায়িকার বাড়িতে আগুন! গ্যাসের পাইপ ফেটে বিপত্তি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন পূজা

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে আগুন। অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৫:৫৩
Share:

পূজা বন্দ্যোপাধ্যায়।

অন্যান্য দিনের মতোই রান্নাঘরে গিয়েছিলেন। কিন্তু গ্যাস জ্বালতে গিয়েই বিপত্তি। দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

বুধবার রাতের ঘটনা। রান্নাঘরে গ্যাস জ্বালাতে গিয়ে গ্যাসের পাইপে আগুন ধরে যায়। কিছু ক্ষণ পর সেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিষয়টির ইঙ্গিত দিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পূজা লেখেন, ‘‘অল্পের জন্য আজ রক্ষা পেলাম। বাড়িতে আগুন লেগেছিল। আমি এবং আমার পরিবারকে রক্ষা করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’’

পূজা এখন কলকাতাতেই রয়েছেন। অভিনেত্রী এখন কেমন আছেন? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। পূজা বললেন, ‘‘গ্যাসের পাইপ ফেটে গ্যাস বেরোচ্ছিল। বুঝতে পারিনি। গ্যাস জ্বালতে গিয়েই রান্নাঘরে আগুন ধরে যায়।’’ তবে পরিবারের সদস্যদের তৎপরতায় আগুন নেভাতে সক্ষম হন পূজা। অভিনেত্রী বললেন, ‘‘গ্যাসের পাশে প্রচুর বৈদ্যুতিক যন্ত্র ছিল। মারাত্মক একটা দুর্ঘটনা ঘটতেই পারত। কিন্তু অল্পের জন্য আমরা বেঁচে গিয়েছি।’’

Advertisement

মুম্বইয়ের ছোট পর্দায় চর্চিত মুখ বাঙালি অভিনেত্রী পূজা। তবে বলিউডের পাশাপাশি টলিউডেও তিনি পর পর কাজ করছেন। বাংলায় ‘লভেরিয়া’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন পূজা। চলতি মাসেই মুক্তি পাবে অভিনেত্রীর নতুন বাংলা ওয়েব সিরিজ় ‘ক্যাবারে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন