Akshay Kumar

বিদেশে বলিউড

এটিই প্রথম হিন্দি ছবি, করোনা-পরবর্তী সময়ে যার শুট হচ্ছে বিদেশে। এই ছবিকে দৃষ্টান্ত মেনে আরও অনেক প্রযোজনা সংস্থা তাদের বিদেশের শিডিউল প্ল্যান করছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২০ ০০:৪২
Share:

অক্ষয়

কথামতো ব্রিটেনের উদ্দেশে রওনা দিল অক্ষয়কুমার অভিনীত ‘বেল বটম’-এর টিম। বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে অক্ষয়, হুমা কুরেশি, লারা দত্ত, ছবির প্রযোজক বাসু ভাগনানি ফ্রেমবন্দি হয়েছেন পাপারাৎজ়ির লেন্সে। এটিই প্রথম হিন্দি ছবি, করোনা-পরবর্তী সময়ে যার শুট হচ্ছে বিদেশে। এই ছবিকে দৃষ্টান্ত মেনে আরও অনেক প্রযোজনা সংস্থা তাদের বিদেশের শিডিউল প্ল্যান করছে।

Advertisement

সেই তালিকায় রয়েছে আমির খানের ‘লাল সিং চড্ডা’। লাদাখের শুটিং আগেই বাতিল হয়ে গিয়েছিল। ওই অংশটি কার্গিলে শুট হওয়ার কথা। পাশাপাশি তুরস্ক ও জর্জিয়ায় ছবির একটি অংশের শুট হওয়ার কথা। অন্য দিকে দীপিকা পাড়ুকোন অভিনীত শকুন বত্রার ছবির জন্য লোকেশন হিসেবে শ্রীলঙ্কা ভাবা হচ্ছে। এই মাসেই শ্রীলঙ্কার বিমানবন্দর খুলে দেওয়া হয়েছে। এ দেশের সঙ্গে নভেম্বরের মধ্যে বিমান চলাচল শুরু হবে বলে আশাবাদী পরিচালক।

ওয়েব সিরিজ় ‘ফোর মোর শটস প্লিজ়!’-এর সিজ়ন থ্রিও ইটালিতে শুট হওয়ার কথা। পরিচালক তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় সেখানকার পরিস্থিতির উপরে কড়া নজর রাখছেন। অবস্থা বুঝে সিদ্ধান্ত নেবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন