babil khan

ইরফান-পুত্রের প্রথম ছবির প্রথম ঝলক, সাদা বরফে তৃপ্তি, বাবিল ও স্বস্তিকা

বাবিলের প্রথম ছবি ‘কালা’র প্রযোজনায় রয়েছে ‘ক্লিন স্লেট ফিল্মস’ অর্থাৎ অনুষ্কা শর্মা এবং তাঁর দাদা কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৬:১১
Share:

বাবিলের প্রথম ছবি ‘কালা’ একটি দৃশ্য

বড় ছেলে বাবিলকে পর্দায় দেখে যেতে পারলেন না প্রয়াত অভিনেতা ইরফান খান। বাবিলের প্রথম ছবি ‘কালা’র প্রযোজনায় রয়েছে ‘ক্লিন স্লেট ফিল্মস’ অর্থাৎ অনুষ্কা শর্মা এবং তাঁর দাদা কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা। বাবিলের সঙ্গে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি ডিমরি। নতুন ছবির প্রথম ঝলক দেখতে পাওয়া গেল বাবিলের ইনস্টাগ্রামে।

Advertisement

একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রয়াত অভিনেতার ছেলে। ছবি তৈরির বিভিন্ন মুহূর্তের মন্তাজ ভিডিয়ো। সাদা বরফে ঢাকা প্রেক্ষাপটে নানা অভিব্যক্তিতে ধরা দিচ্ছে চরিত্রেরা। ক্যাপশনে লেখা, ‘তৃপ্তি ডিমরি ফিরে এসেছে! (আর আমার খানিকটাও) যদিও ছবিতে আমাকে ‘লঞ্চ’ করা হচ্ছে, এ রকম বাক্যে বিশ্বাসী নই আমি। দর্শক ছবি দেখার পরে বিচার করবেন সেটা। কালা আসছে তার লড়াইয়ের গল্প বলতে। তার মায়ের হৃদয়ে জায়গা করে নেওয়ার লড়াই’।

ছবিটি পরিচালনা করছেন ‘বুলবুল’-এর পরিচালক অন্বিতা দত্ত। ‘নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম’ হিসেবে মুক্তি পাচ্ছে এই ছবিটি। ছবির আর একটি বড় চমক টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন