Entertainment News

ফাঁস হয়ে গেল বিগ বসের নতুন ঘরের ছবি

শুরু হতে চলেছে বিগ বসের নতুন সিজন। বিগ বস-১১। কিন্তু টেলিকাস্ট হওয়ার আগেই ফাঁস হয়ে গেল বিগ বসের নতুন ঘরের ছবি। সেই ছবিই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৭ ১১:২২
Share:

সম্ভবত এমনই হতে চলেছে বিগ বস-এর নতুন ঘর।

আর কিছুদিনের অপেক্ষা। তারপরেই শুরু হতে চলেছে বিগ বসের নতুন সিজন। বিগ বস-১১। কিন্তু টেলিকাস্ট হওয়ার আগেই ফাঁস হয়ে গেল বিগ বসের নতুন ঘরের ছবি। সেই ছবিই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

বিগ বস ১১-এর নতুন বাড়ি হিসাবে যে ছবিটি ভাইরাল হয়েছে সেই ছবিতে বাড়িটির একটি টপ শট নেওয়া হয়েছে। ছাই রঙা বাড়িটি দেখে মনে হচ্ছে সেটি আকার আয়তনে যথেষ্ট বড়। সম্ভবত আগের বাড়িটির থেকেও আয়তনে বড় এটি। বাড়িটির মধ্যে রয়েছে দু’টি আলাদা আলাদা বাড়ি। বাড়িটিতে মাটির নীচেও ঘর রয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: দেখুন, রিয়ার রিসেপশনের অ্যালবাম

Advertisement

১ অক্টোবর থেকে কালার্স টিভিতে শুরু হবে বিগ বসের নতুন এই সিজন। এ নিয়ে দর্শকদের উত্তেজনা চরমে। ইতিমধ্যেই মোটামুটি ঠিক হয়ে হয়েছে বিগ বসের প্রতিযোগীদের নামও।

ঢিনচ্যাক পূজা থেকে শুরু করে নিয়া শর্মা, রিয়া সেন, গীতা ফোগত থেকে শুরু করে শিল্পা শিন্ডে, সানা সইদ, হানি সিংহকে সম্ভবত দেখা যাবে বিগ বসের নতুন ঘরের এই চৌহদ্দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন