বাবা আর মেয়ের জাদু

এই প্রথম অনিল এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে বড় পরদায়। পরিচালক জানান, অনিল চরিত্রটা পেয়ে অত্যন্ত খুশি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ০৬:৪০
Share:

অনিল-সোনম

বাবা-মেয়ে একসঙ্গে বড় পরদায়। বিধু বিনোদ চোপড়ার প্রযোজনায় পরবর্তী ছবিতে দেখা যাবে অনিল কপূর এবং সোনম কপূরকে। পরিচালনা করবেন শেলি চোপড়া ধর। ছবির নাম হিসেবে বেছে নেওয়া হয়েছে নব্বইয়ের জনপ্রিয় গানের লাইন ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’।

Advertisement

এই প্রথম অনিল এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে বড় পরদায়। পরিচালক জানান, ‘‘অনিল চরিত্রটা পেয়ে অত্যন্ত খুশি। ওঁকে একদম অন্য ধরনের একটি চরিত্রে দেখানো হয়েছে। পাতিয়ালায় ছবির শ্যুটিং সদ্য শুরু হয়েছে।’’ তিনি আরও জানান, প্রযোজক বিধু এই মুহূর্তে নিজের একটি ছবির পরিচালনার কাজে ব্যস্ত। তার পরই তিনি এই ছবির কাজে যোগ দেবেন।

ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে। দীনেশ ভিজানের হরর-কমেডির শ্যুটিং শেষ করে রাজকুমার এই মাসেই শুরু করবেন ‘এক লড়কি...’র কাজ। ছবিতে রয়েছেন জুহি চাওলা, মধু মালতী প্রমুখ। প্রসঙ্গত, ‘১৯৪২: আ লাভস্টোরি’তে অনিল কপূর এবং মনীষা কৈরালার জাদু সাড়া জাগিয়েছিল দর্শকদের মধ্যে। ছবির নাম হিসেবে প্রযোজক-পরিচালক এ বার বেছে নিয়েছেন অনিলেরই সেই পুরনো ছবির গান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন