Entertainment News

মুখ বাঁধা অবস্থায় পাওয়া গেল প্রিয়মকে, কেন জানেন?

গত ১১ সেপ্টেম্বর থেকে সেখানেই প্রিয়মের নতুন শর্ট ফিল্ম ‘ফর ইওর আইজ ওনলি’র স্ট্রিমিং শুরু হয়েছে। ওই ছবিতে এই লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৩৭
Share:

‘ফর ইওর আইজ ওনলি’র দৃশ্যে প্রিয়ম চক্রবর্তী।

মুখ বাঁধা। টেবিল ল্যাম্পের আলোয় দেখা যাচ্ছে মেয়েটির ভয় পাওয়া মুখ। মেয়েটি কে? কে তাকে আটকে রেখেছে? কেন ভয় পেয়েছে এই মেয়ে?

Advertisement

প্রথম প্রশ্নের উত্তর জানেন দর্শকদের একটা বড় অংশ। কারণ তাঁরা চেনেন এঁকে। ইনি অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। কিন্তু এমন মুখ বাঁধা রয়েছেন কেন তাঁর?

উত্তর পাওয়া যাবে ‘আড্ডা টাইমসে’। কারণ গত ১১ সেপ্টেম্বর থেকে সেখানেই প্রিয়মের নতুন শর্ট ফিল্ম ‘ফর ইওর আইজ ওনলি’র স্ট্রিমিং শুরু হয়েছে। ওই ছবিতে এই লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

অঙ্কন রায় পরিচালিত ১৬ মিনিটের এই শর্ট ফিল্মে প্রিয়মের সঙ্গে অভিনয় করেছেন মইজ হানিফ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন বরুণ চন্দ।

আরও পড়ুন, ‘অন্য হিরোরাও তো প্রোডিউসার হয়েছেন, ডিফারেন্স দেখতে পাচ্ছেন?’ বলছেন দেব

এই সাইকোলজিক্যাল থ্রিলারে প্রিয়ম যে চরিত্রে অভিনয় করেছেন তা তাঁর কেরিয়ারে প্রথম। প্রিয়মের কথায়, ‘‘এই ক’দিনেই দারুণ ফিডব্যাক পেয়েছি। আমার ফেসবুক ওয়াল প্রশংসায় ভরে গিয়েছে। এমন অনেককে আমি চিনি না, তাঁরাও দেখে ভাল বলেছেন।’’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন