sonu nigam

সোনু নিগমের পৈতৃক বাড়ির লকার থেকে ৭২ লক্ষ টাকা লুট! সিসিটিভি ফুটেজ দেখে কী বোঝা গেল?

সিসিটিভি ফুটেজ দেখেই রহস্যের মীমাংসা। একটি ব্যাগ নিয়ে অভিযুক্তকে আবাসনের ভিতরে প্রবেশ করতে দেখা গিয়েছে। সোনুর ছোট বোন নিকিতাই থানায় অভিযোগ জানান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ০৮:৪১
Share:

সোনুর বাবার ওশিওয়ারার বাড়ি থেকে বুধবারই টাকা চুরি গিয়েছে বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। —ফাইল চিত্র

বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগমের বাবা আগম কুমার নিগমের বাড়ি থেকে ৭২ লক্ষ টাকা চুরির ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। রেহান নামের সেই ব্যক্তি সোনুর বাবার প্রাক্তন গাড়িচালক ছিল। আগমের ওশিওয়ারার বাড়ি থেকে বুধবারই টাকা চুরি গিয়েছে বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। তার পর তদন্ত করে রেহানের সন্ধান মেলে।

Advertisement

অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ৭০ লক্ষ ৭০ হাজার টাকা এখনও অবধি উদ্ধার করতে পেরেছে। পুলিশ সূত্রে খবর, সিসিটিভি ফুটেজ দেখতেই চুরির ঘটনা ফাঁস হয়ে যায়। একটি ব্যাগ নিয়ে অভিযুক্তকে আবাসনের ভিতরে প্রবেশ করতে দেখা গিয়েছে। সোনুর ছোট বোন নিকিতা যখনই বোঝেন চুরি হয়েছে, দ্রুত থানায় অভিযোগ জানান। তাঁর দাবি, রেহানের কাছে বাড়ির নকল চাবি ছিল। তাই দিয়েই দরজার লক খুলে ঘরে ঢুকে পড়ে সে। বেডরুমের ডিজিটাল লকার থেকে ৭২ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে যায়।

রেহানের কাজ পছন্দ হয়নি বলে ৮ মাসের মাথায় গাড়িচালকের চাকরি থেকে তাকে বরখাস্ত করা হয়েছিল বলেও জানান সোনুর বাড়ির লোক। জিজ্ঞাসাবাদের সময় চাপের মুখে রেহান টাকা চুরির কথা স্বীকার করে নেয়। তবে বাকি ২ লক্ষ টাকাও উদ্ধার করার চেষ্টায় আছে পুলিশ। রেহানের সঙ্গে এই ঘটনায় আরও কেউ জড়িত কি না, তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন