Rupam Islam’s birthday

দাপটের সঙ্গে ৫০-এ পা ‘রকস্টার’ রূপমের, জন্মদিনের জমকালো পার্টিতে চাঁদের হাট

২৬ বছর ধরে ‘ফসিল্‌স’-এর সঙ্গী তিনি। বৃহস্পতিবার রূপম ইসলামের ৫০তম জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন বিশিষ্টরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৩:২১
Share:

জন্মদিনের পার্টিতে রূপম ইসলাম। ছবি: সংগৃহীত।

সম্প্রতি তাঁকে নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। তিনি নাকি অনুরাগীদের সঙ্গে অভদ্র আচরণ করেছেন। কিন্তু তা সত্ত্বেও ‘রকস্টার’ রূপম ইসলামের সঙ্গে যে অনুরাগীদের দূরত্ব বাড়েনি, তার প্রমাণ পাওয়া গেল অভিনেতার জন্মদিনে।

Advertisement

বৃহস্পতিবার ছিল রূপমের ৫০তম জন্মদিন। আগের রাত থেকেই সমাজমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভেসেছেন শিল্পী। শহরে কয়েক জায়গায় অনুরাগীদের তরফে বিশেষ শুভেচ্ছাবার্তা-সহ রূপমের ছবি দিয়ে বড় ব্যানারও চোখে পড়েছে। সাধারণত রকস্টাররা নিজেদের বয়স নিয়ে একটু খুঁতখুঁতে। ‘ফসিলস্‌’-এর ফ্রন্টম্যান কিন্তু শুরু থেকেই স্রোতের বিপরীতে হাঁটতে স্বচ্ছন্দ। তাই হাফ সেঞ্চুরি পূর্ণ করতেই জন্মদিনের বিশেষ পার্টিও দিলেন।

বৃহস্পতিবার মধ্য কলকাতার এক কাফেতে কেক কেটে জন্মদিন পালন করলেন বাংলার প্রিয়তম রকস্টার। নিজের জনপ্রিয় গানও শোনালেন অভ্যাগতদের। পার্টিতে শিল্পীর কাছের বন্ধুরা ছাড়াও এসেছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। ‘টেক্কা’ ছবির শুটিংয়ের ব্যস্ততা সামলেই হাজির হয়েছিলেন দেব এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গীত জগৎ থেকে দেখা গেল ‘ক্যাকটাস’-এর সিধু, সঙ্গীত পরিচালক প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়কে। এ ছাড়াও ছিলেন রুদ্রনীল ঘোষ, পাওলি দাম, জুন মালিয়া, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, ইশা সাহা, উষসী রায়, রণজয় বিষ্ণু, দেবচন্দ্রিমা সিংহ রায় প্রমুখ।

Advertisement

কাছের মানুষদের সঙ্গে পার্টি করলেও অনুরাগীদের ভুলে যাননি শিল্পী। শুক্রবার সকালে অনুরাগীদের সমাজমাধ্যমে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন রূপম। ফেসবুকে নিজের গানের লাইন ধার করে তিনি লেখেন, ‘‘ধন্যবাদ। শ্রদ্ধা। কৃতজ্ঞতা। ভালবাসা। আমি আপ্লুত। নতজানু। আমি তোমাদেরই সন্তান। স্নেহের শাসনে, ক্ষমার আদরে আমায় আগলে রেখো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন