Athiya Shetty-KL Rahul Wedding

অডি থেকে কাওয়াসাকি, কী নেই তালিকায়! আথিয়া-রাহুলের বিয়েতে তাক লাগানো উপহার!

কেউ দিয়েছেন দামি গাড়ি, কেউ আবার আস্ত বাড়ি! বিয়েতে কী কী উপহার পেলেন নবদম্পতি আথিয়া শেট্টি ও কেএল রাহুল?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২১:০৫
Share:

গাড়ি থেকে বাড়ি, আথিয়ার-রাহুলের বিয়েতে তাক লাগানো উপহারের সারি! ছবি: সংগৃহীত।

বিয়েবাড়ি মানেই ভারী মজা! রকমারি খানাপিনা থেকে শুরু করে নানাবিধ উপহারের পসরা। আর পাঁচটা সাধারণ মানুষের বিয়ে তেমন ভাবে হলে, তারকারাই বা বাদ যান কেন! প্রমাণ মিলল আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়েতে। যদিও বিয়ে উপলক্ষে ওঁদের পাওয়া উপহারের তালিকায় কোনোকিছুই সাধারণ নয়। কারণ সেই তালিকায় যে রয়েছে আস্ত বাড়ি থেকে কোটির টাকার গাড়ি!২৩ জানুয়ারি চার হাত এক হল বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের। প্রায় ৪ বছর প্রেমের পর সোমবার খাণ্ডালায় সুনীল শেট্টির প্রাসাদোপম বাংলো ‘জাঁহা’তে গাঁটছড়া বাঁধেন আথিয়া ও রাহুল। সুনীল শেট্টির কথায়, মেয়ে আথিয়ার বিয়ে হয়েছে অত্যন্ত সাদামাটা ভাবে। উপহারের তালিকা শুনলে কিন্তু তা বিশ্বাস করা বেশ কঠিন হবে।

Advertisement

শোনা যাচ্ছে, বিয়ের উপহার হিসেবে মেয়ে আথিয়া ও জামাই রাহুলকে আস্ত একটা বাড়ি উপহার দিয়েছেন সুনীল শেট্টি। মুম্বইয়ের এই বিলাসবহুল বাংলোর দাম প্রায় ৫০ কোটি! হ্যাঁ ঠিকই শুনেছেন, মেয়েকে ৫০ কোটির টাকার বাড়ি কিনে দিয়েছেন বাবা।এখানেই শেষ নয়, বরং এই তো সবে শুরু! খবর, বলিউডের ‘ভাইজান’ সলমন খানের কাছ থেকে প্রায় ২ কোটি টাকা দামের একটি অডি গাড়ি উপহার পেয়েছেন আথিয়া ও রাহুল। নবদম্পতির গাড়ি ভাগ্য এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি প্রায় আড়াই কোটির একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন যুগলকে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির তরফ থেকে একটি ৮০ লক্ষ টাকার কাওয়াসাকি নিন্‌জা বাইক উপহার পেয়েছেন কেএল রাহুল।

আথিয়া-রাহুলের বিয়েতে তাক লাগানো উপহারের পসরা। গ্রাফিক্স: সনৎ সিংহ

এই তো গেল গাড়ির কথা। এ বার অন্যান্য উপহারের তালিকা। সুনীল শেট্টির বন্ধু ও বলিউড অভিনেতার জ্যাকি শ্রফের কাছ থেকে একটি সুইস ঘড়ি উপহার পেয়েছেন আথিয়া। খবর, শোপার্ডের এই ঘড়ির মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। অভিনেতা অর্জুন কপূর আথিয়াকে দিয়েছেন প্রায় দেড় কোটি টাকা মূল্যের হিরের গয়না। এ যদি লক্ষ্মীলাভ না হয়, তা হলে লক্ষ্মীলাভ আর কাকে বলে!

Advertisement

২৩ জানুয়ারি বিয়ে করলেও এখনই রিসেপশন পার্টি দিচ্ছেন না আথিয়া ও রাহুল। এমনকি, কাজের খাতিরে পিছিয়ে গিয়েছে যুগলের মধুচন্দ্রিমাও। খবর, আইপিএলের পরে প্রায় ৩ হাজার অতিথিকে নিয়ে মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন