bold scene

Erotic scenes of bollywood: পর্দায় যৌনদৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে পাঁচ বলিউড নায়িকা!

উত্তেজক দৃশ্যে অভিনয় দুরূহ কাজ। সেখানেও নিজেদের পারদর্শিতা ফুটিয়ে তুলেছেন এই ৫ বলিউড নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৫:১৩
Share:

যৌনতায় কারা নজরকাড়া?

বলিউড ছবিতে উত্তেজক যৌন-দৃশ্যের নজির নেহাত কম নয়। সে সব দৃশ্যে জড়তাহীন ভাবে অভিনয় করা রীতিমতো কঠিন। তবে টিনসেল নগরীর কিছু নায়িকা সেই সাহসী মুহূর্ত তুলে ধরেছেন সাবলীল ভাবেই। বরাবরের মতো দাগ কেটে গিয়েছেন দর্শক-মনে।

Advertisement

হিন্দি ছবিতে যৌন দৃশ্যের কথা ভাবলেই অনায়াসে যে নাম মনে আসে, তিনি মল্লিকা শেরওয়াত। বলিউডের ‘সেক্স বম্ব’ ইমরান হাশমির বিপরীতে সাড়াজাগানো যৌন দৃশ্যে অভিনয় করেছিলেন। ২০০৪ সালের সেই ছবি ‘মার্ডার’ উত্তেজনার পারদ চড়িয়েছিল রীতিমতো। আজও সে দৃশ্য ভোলেননি দর্শক।

অনেকে বলেন, ক্যাটরিনা কইফকে নাকি তেমন খোলামেলা দেখা যায় না। কিন্তু বলিউডে পা দিয়ে প্রথম ছবিতেই মাত করেছিলেন ভিকি-ঘরনি। ২০০৩ সালের ব্ল্যাক কমেডি থ্রিলার ‘বুম’-এ গুলশন গ্রোভারের সঙ্গে এক তুমুল ঘনিষ্ঠ দৃশ্যে সাড়া ফেলেছিলেন ক্যাটরিনা।

Advertisement


২০০৪ সাল নাগাদ আর একটি ছবিও দর্শক-হৃদয়ে আগুন জ্বালিয়েছিল। নাম, ‘জুলি’। নেহা ধুপিয়ার সাহসী অভিনয় আলোড়ন তুলেছিল সে বার।

জন আব্রাহাম এবং বিপাশা বসুর ছবি ‘জিসম’-এর নাম শুনলে আজও ফিসফাস শুরু হয় যথেষ্টই। ছবিতে শরীরী খেলাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন বিপাশা। জনের যৌন আবেদনে নিজেকে সমর্পণ করে দর্শকদের যেন উত্তেজনার চরমে নিয়ে গিয়েছিলেন নায়িকা।

ভক্তেরা বলেন বিদ্যা বালানের মধ্যে একটা স্নিগ্ধ সৌন্দর্য আছে। সেই মেয়েই নাকি ‘উ লা লা’র সুরে মেতেছিলেন ভরা যৌবনের উদ্‌যাপনে! চরিত্রের বিভিন্ন স্তর ফুটিয়ে তুলতে সিদ্ধহস্ত অভিনেত্রী ছাপ রেখেছেন সাহসী দৃশ্যেও। সৌজন্যে ২০১১-র ছবি ‘ডার্টি পিকচার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন