Gadar 2

‘গদর ২’ হিট, একলাফে পারিশ্রমিক বেড়ে হয়েছে ৫০ কোটি! অবশেষে মুখ খুললেন সানি

‘গদর ২’ সাফল্যের মুখ দেখতেই এক ধাক্কায় পারিশ্রমিক বাড়িয়ে করেছেন ৫০ কোটি। প্রযোজক পরিচালকরা কি রাজি এত টাকা দিতে? অবশেষে নীরবতা ভাঙলেন সানি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৯:০২
Share:

সানি দেওল। ছবি: সংগৃহীত।

ইতিমধ্যেই ‘পাঠান’ ও ‘বাহুবলী’কে পিছনে ফেলে নজির গড়েছে সানি দেওলের ‘গদর ২’। হিন্দি সিনেমার ইতিহাসে সবথেকে দ্রুত ৪৫০ কোটির নজির গড়ল এই ছবি। এ বার ৫০০ কোটির দিকে এগোচ্ছে এই ছবি। ছবির সাফল্যে ভাসছেন অভিনেতা-অভিনেত্রীরা। তবে সব থেকে বেশি যার জয়জয়কার, তিনি তারা সিংহ ওরফে সানি দেওল। একটা লম্বা সময় অভিনয় থেকে মুখ ফিরিয়ে নেন। কিন্তু ফিরতেই এমন সাফল্য পেয়েই নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন সানি। সেই কারণে এক ধাক্কায় নাকি নিজের পারিশ্রমিকটাও বাড়িয়ে দিয়েছেন অনেকটা। শোনা যাচ্ছে, ছবিপিছু ৫০ কোটি টাকা দর হাঁকাচ্ছেন ধর্মেন্দ্র-পুত্র! সত্যি কি তাই? মুখ খুললেন অভিনেতা।

Advertisement

২০০১ সালে ‘গদর: এক প্রেম কথা’ ছবি মুক্তির পর থেকেই নাকি অভিনয় জীবনের লড়াই শুরু করেছিলেন তিনি। সানির কথায়, ‘‘২০০১ সালে ‘গদর’ বক্স অফিসে সুপারহিট হওয়ার পরে আমার আসল লড়াই শুরু হয়।’’ বক্স অফিসে সফল হয়েছিল ‘গদর’। কিন্তু তার পর আর সে ভাবে কাজ পাননি সানি। অভিনেতা আক্ষেপ প্রকাশ করেই জানান, ধীরে ধীরে হিন্দি ছবির ইন্ডাস্ট্রি বলিউডে পরিণত হল। সানির কথায়, ‘‘হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি ‘বলিউড’-এ পরিণত হচ্ছিল। আমি তখন বড় বড় নামযশের লোকজনের সঙ্গে কাজ করিনি। কারণ, আমি ওঁদের ঘরানাটাই বুঝতাম না।’’

তবে এত বছর পর সাফল্য পেয়ে কি অবশেষে তাঁর ভাগ্য ফিরল? অভিনেতার বাড়তি পারশ্রমিক নিয়ে নানা গুঞ্জন শুনে সানি বলেন, ‘‘আমি মনে করি, টাকাপয়সার বিষয়টা ভীষণ ব্যক্তিগত। কোনও তারকা কোনও দিন বলবেন না তিনি কত টাকা পারিশ্রমিক পান। এই মুহূর্তে ‘গদর ২’-এর সাফল্যে ভাসছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন