Entertainment News

৮৫ কিলোগ্রাম ওজন কমিয়ে চমকে দিলেন গণেশ

২০১৫-এ গণেশের ওজন ছিল ২০০ কিলোগ্রাম। তারপরই তিনি ওজন কমানোর সিদ্ধান্ত নেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ওজন কমানোর আপডেট দিতে থাকেন। এক বছরে নাকি ৮৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন গণেশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৭ ১৮:৩৫
Share:

গণেশ আচারিয়া। ছবি: গণেশের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ওজনের কাঁটা ছুঁয়েছিল ২০০ কিলোগ্রাম। তখনই তিনি ঠিক করেছিলেন, এ বার কিছুটা কমাতে হবে। বন্ধু, সহকর্মী, প্রতিবেশীরাও বাঁকা চোখে তাকাচ্ছিলেন। সবচেয়ে বড় কথা বিভিন্ন রোগ বাসা বাঁধছিল শরীরে। তাই এক ধাক্কায় ৮৫ কিলোগ্রাম ওজন কমিয়ে ফেললেন তিনি। এবং ওজন কমিয়ে ফের শিরোনামে বলিউডের স্টার কোরিওগ্রাফার গণেশ আচারিয়া।

Advertisement

আরও পড়ুন, লক্ষ্যপূরণের জন্য মেয়েদের নির্লজ্জও হতে হবে, বলছেন স্বরা

২০১৫-এ গণেশের ওজন ছিল ২০০ কিলোগ্রাম। তারপরই তিনি ওজন কমানোর সিদ্ধান্ত নেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ওজন কমানোর আপডেট দিতে থাকেন। এক বছরে নাকি ৮৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন গণেশ। সাংবাদিকদের গণেশ বলেন, ‘‘আমাকে শুধু মোটা হিসেবেই লোকে দেখেছেন। সেটা বদলাতে চেয়েছিলাম। তাই রোগা হতেই হত।’’

Advertisement

ক্যাটরিনার ‘চিকনি চামেলি’ হোক বা ‘অগ্নিপথ’-এ হৃতিকের মুভমেন্ট— যা দেখে আপনি মুগ্ধ হয়েছেন তার নেপথ্য কারিগর আসলে গণেশ স্বয়ং। তিনি অনেক মানুষকে নাচের প্রতি আগ্রহী করে তুলেছেন। পেয়েছেন জাতীয় পুরস্কারও। তবে রোগা হওয়ার পর নাকি বদল এসেছে তাঁর নাচেও। সেটা কী জানেন? গণেশ নিজেই বলেছেন, ‘‘অনেক ওজন নিয়েও আমি নাচতাম। কিন্তু এখনকার সঙ্গে তার একটা পার্থক্য রয়েছে। আসলে এখন আমার নাচে এনার্জি অনেক বেশি থাকে।’’

কিন্তু কী ভাবে ওজন কমালেন গণেশ? না! তা এত সহজে শেয়ার করতে রাজি নন এই সেলেব কোরিওগ্রাফার। 😘😘😘😘😘😘😘😘😘😘 🗣

😘😘😘😘😘😘😘😘😘😘

🗣

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন