trp

TV Serial: ‘গাঁটছড়া’ বাংলা সেরা! ‘ফুলঝুরি’-র সহমরণের ইচ্ছে বেকায়দায় ফেলেছে ‘মিঠাই’কে?

চলতি সপ্তাহেও প্রথম পাঁচে নেই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের অন্য ধারাবাহিক ‘মন ফাগুন’। টিআরপি অনুযায়ী, নম্বরে সামান্য হেরফের হলেও অনেকটাই ব্যবধান দুই চ্যানেল স্টার জলসা এবং জি বাংলার মধ্যে। এ সপ্তাহেও প্রথম স্থান দখল করেছে স্টার জলসা। পিছিয়ে রয়েছে জি বাংলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৬:০৮
Share:

‘মিঠাই’ এবং ‘গাঁটছড়া’

সাফল্যের স্বাদ সত্যিই মিষ্টি। আর সেই স্বাদ প্রতি সপ্তাহে ধরে রাখা ততটাই কঠিন। আপাতত, সেই দায়িত্ব গত কয়েক সপ্তাহ ধরে পালন করছে ‘গাঁটছড়া’। ‘মিঠাই’ সাময়িক পিছিয়ে। শূন্যস্থান পূরণ করেছে ঋদ্ধিমান-খড়ির রসায়ন। রাহুল-দ্যুতির সম্পর্কের টানাপোড়েন। শ্বশুরবাড়িতে খড়ির নিজেকে প্রমাণ করার তাগিদ। আর গৌরব চট্টোপাধ্যায়-শোলাঙ্কি রায়ের নজরকাড়া জুটি। চলতি সপ্তাহেও ‘মিঠাই’কে পিছনে ফেলে যথারীতি প্রথম স্টার জলসার ‘গাঁটছড়া’। তার ঝুলিতে ১০.৩ নম্বর। আপাতত ‘বাংলা সেরা’-র তকমা তার গায়েই।

‘মিঠাই’-এর জায়গা তা হলে কোথায়? বৃহস্পতিবারের রেটিং চার্ট বলছে, ধারাবাহিক ‘ধুলোকণা’ ৯.৩ পেয়ে জি বাংলার ৪৬ সপ্তাহের সেরা ধারাবাহিকের থেকে এগিয়ে। লালন গুরুতর অসুস্থ। এ দিকে শিবরাত্রির দিন তার মঙ্গল চেয়ে উপোস ফুলঝুরির। লালনের অসুস্থতার কথা কানে যেতেই ফুলঝুরির দাবি, দরকারে সহমরণে যাবে সে! এই ধারাবাহিক দ্বিতীয়। ৯.১ পেয়ে তৃতীয় ‘আলতা ফড়িং’। টেলিপাড়ার দাবি, ফড়িংয়ের জিমনাস্টিক নাকি প্যাঁচে ফেলেছে মিঠাইকে।

Advertisement

চতুর্থ এবং পঞ্চম স্থানে কোন কোন ধারাবাহিক? রেটিং চার্ট অনুযায়ী, ৮.৬ পেয়ে চতুর্থ ‘মিঠাই’। ৮.৩ পেয়ে পঞ্চম ‘সহচরী’। চলতি সপ্তাহেও প্রথম পাঁচে নেই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের অন্য ধারাবাহিক ‘মন ফাগুন’। টিআরপি অনুযায়ী, নম্বরে সামান্য হেরফের হলেও অনেকটাই ব্যবধান স্টার জলসা, জি বাংলার মধ্যে। এ সপ্তাহেও প্রথম স্থানে স্টার জলসা। পিছিয়ে জি বাংলা।

বাকিরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন