trp

TV Serial: সিংহাসন ছেড়ে চতুর্থ স্থানে ‘মিঠাই’! ‘গাঁটছড়া’র কাছে পরাজিত বাংলার সেরা ধারাবাহিক

গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য সহ একাধিক তারকার জৌলুসে কি ফিকে ‘মিঠাই’য়ের হাতেখড়িও?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৫
Share:

সিংহাসন ছেড়ে চতুর্থ স্থানে ‘মিঠাই’! ‘গাঁটছড়া’র কাছে পরাজিত বাংলার সেরা ধারাবাহিক।

এক ইতিহাসের ইতি। নতুন ইতিহাসের সূচনা। চলতি সপ্তাহে ছোট পর্দাতেও সেই ছবি। বড় ধাক্কা ধারাবাহিকের দুনিয়ায়। দীর্ঘ দিন ‘বাংলা সেরা’-র তকমা ছিল ‘মিঠাই’য়ের দখলে। কয়েক সপ্তাহেই সেই গড়ে থাবা বসাল ধারাবাহিক ‘গাঁটছড়া’। গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য সহ একাধিক তারকার জৌলুসে কি ফিকে ‘মিঠাই’য়ের হাতেখড়িও? চলতি সপ্তাহের রেটিং চার্ট বলছে, ১০.১ পেয়ে ‘বাংলা সেরা’র শিরোপা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ধারাবাহিকের মাথায়। ৯.৮ পেয়ে দ্বিতীয় স্থানে ‘মন ফাগুন’, ‘ধুলোকণা’। তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। তার প্রাপ্ত নম্বর ৯.৫।

Advertisement
আরও পড়ুন:

এই প্রথম সিংহাসন ছেড়ে ‘মিঠাই’ নেমে এসেছে চতুর্থ স্থানে। তার প্রাপ্ত নম্বর ৯.৩। পঞ্চম স্থানে ‘আয় তবে সহচরী’। তার প্রাপ্ত নম্বর ৯.১। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক। বিয়ের উদযাপন মিটতেই দাপট কমেছে ‘খুকুমণি’রও।


বাকিরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং চার্টে---

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন