Geeta Kapoor

Bollywood: বিয়ে করে ফেললেন গীতা কপূর? নেটমাধ্যমে জল্পনা তুঙ্গে

দিন কয়েক আগে গীতার করা একটি পোস্ট ঘিরে শুরু হয় এই জল্পনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৭:৪৪
Share:

গীতা কপূর।

বিয়ে করে ফেললেন বলিউডের নৃত্যশিল্পী গীতা কপূর?

দিন কয়েক আগে গীতার একটি পোস্ট ঘিরে শুরু হয় এই জল্পনা। লাল সালোয়ার কামিজ পরে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। গলায় ছিল মানানসই হার, কপালে লাল টিপ। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। নেটাগরিকদের চোখ গিয়ে আটকায় তাঁর সিঁথিতে। দেখা যায়, সিঁদুর পরেছেন অবিবাহিতা গীতা।

এর পরেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে গীতার সেই ছবি। প্রত্যেকের মনে একটাই প্রশ্ন, “অতিমারির সময় কি তবে চুপিচুপি বিয়ে সেরে ফেললেন গীতা?”

Advertisement

গীতা জানিয়েছেন, বিয়ে করেননি তিনি। ‘সুপার ডান্স ৪’-এর একটি পর্বের জন্য বলিউড অভিনেত্রী সেজে উঠেছিলেন রেখার মতো করে। সেই জন্যই সিঁথিতে সিঁদুর পরেছিলেন তিনি।

সলমন খান বলিউডের ‘ভাইজান’ হলে, গীতাকেও প্রত্যেকে চেনেন ‘গীতা মা’ বলে। মূলত যে অনুষ্ঠানে বিচারকের আসনে তিনি বসেন, সেখানকার প্রতিযোগীরাই তাঁকে ‘মা’ বলে ডাকেন। তাই ইন্ডাস্ট্রিতে এই নামেই বিখ্যাত তিনি।

মাত্র ১৫ বছর বয়সে ফারহা খানের নাচের দলে যোগ দান করেছিলেন গীতা। এর পর থেকে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কাল হো না হো’-র মতো ছবিতেও নাচ শেখানোর কাজ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন