Entertainment news

কুস্তি নয়, এ বার অ্যাডভেঞ্চার স্পোর্টসে গীতা ফোগত

কুস্তির আখড়া তাঁর চেনা। কিন্তু এ বার এক অন্য মঞ্চে যাচ্ছেন কমওয়েলথ গেমসে সোনাজয়ী কুস্তিগীর গীতা ফোগত। অ্যাকশন ও অ্যাডভেঞ্চারে ভরা রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ অংশ নিচ্ছেন গীতা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ মে ২০১৭ ২১:১৮
Share:

কুস্তির আখড়া তাঁর চেনা। কিন্তু এ বার এক অন্য মঞ্চে যাচ্ছেন কমওয়েলথ গেমসে সোনাজয়ী কুস্তিগীর গীতা ফোগত। অ্যাকশন ও অ্যাডভেঞ্চারে ভরা রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ অংশ নিচ্ছেন গীতা। এই শো যেন গীতার কাছে নিজেকে নতুন করে আবিষ্কারের মঞ্চ। কোন কোন জিনিসে তিনি ভয় পান, তা পরখ করতেই নাকি তিনি অংশ নিচ্ছেন এই শো-এ।

Advertisement

সংবাদমাধ্যমে গীতা বলেছেন, ‘‘জেতা বা হারাটা যে কোনও খেলার অংশ। তবে জেতার জন্যই খেলব।’’ ২০১০-এর কমনওয়েলথ গেমস জিতেছিলেন তিনি। ‘দঙ্গল’ মুক্তি পাওয়ার পর আরও বেশি পরিচিত হন তিনি। গীতার বাবা মহাবীর সিংহ ফোগতের বায়োপিক ছিল ‘দঙ্গল’। সেখানে বাস্তবে গীতার লড়াইটা পর্দায় দেখিয়েছেন পরিচালক নীতীশ তিওয়ারি। তারপরই গীতার স্ট্রাগল, স্বপ্ন— সবকিছুর সঙ্গে পরিচিত হন সাধারণ মানুষও।

এই রিয়ালিটি শো-তে তাঁকে নিয়ে তো দর্শকদের প্রত্যাশা থাকবে। তা নিয়ে কী ভাবছেন গীতা? স্পষ্ট ভাবে বললেন, ‘‘দেখুন আমি কুস্তি করি। এই ধরনের অ্যাডভেঞ্চার স্পোর্টসে আমি প্রথম অংশ নিচ্ছি। আমার জীবনটা কুস্তি অভ্যেস করে, অন্যদের খেলা দেখে, স্ট্র্যাটেজি তৈরি করতে করতেই কেটে যাচ্ছে। ফলে কী অভিজ্ঞতা হবে আমার জানা নেই। তবে অনুরাগীদের হতাশ করব না আশা করি।’’

Advertisement

আর কয়েক দিনের মধ্যেই স্পেনে এই রিয়ালিটি শোয়ের শুটিং শুরু হবে। তবে এটি ছাড়া আর কোনও ভাবে গ্ল্যামার দুনিয়ায় আসার প্ল্যান নেই গীতার। ২০২০ পর্যন্ত কুস্তিতেই ফোকাস করতে চান বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন