genelia d'souza

Genelia D'Souza: নির্লজ্জ, অসভ্য বলে আক্রমণ জেনেলিয়াকে, সপাটে জবাব দিলেন রীতেশ-পত্নী

আরবাজ খানের অনুষ্ঠান ‘পিঞ্চ’-এ অতিথি হয়ে আসবেন স্বামী রীতেশের সঙ্গে ‘জানে তু ইয়া জানে না’-র অদিতি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৫:১৩
Share:

জেনেলিয়া ডি’সুজা।

তাঁকে নিয়ে কোনও বিতর্ক নেই। নেই কোনও গুঞ্জনও। বেশ কয়েকটি ছবি করার পর সহ-অভিনেতা রীতেশ দেশমুখকে বিয়ে করেন তিনি। তার পর স্বামী এবং দুই পুত্রকে নিয়ে সংসার করছেন। কিন্তু তার পরেও অজস্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। এ ধরনের নেতিবাচকতা কী করে সামলান জেনেলিয়া ডি’সুজা?

আরবাজ খানের অনুষ্ঠান ‘পিঞ্চ’-এ অতিথি হয়ে আসবেন স্বামী রীতেশের সঙ্গে ‘জানে তু ইয়া জানে না’-র অদিতি। সেখানে সঞ্চালক জেনেলিয়ার উদ্দেশে লেখাটি মন্তব্য পড়ে শুনিয়েছেন তাঁকে। আরবাজ পড়লেন, “নির্লজ্জ, সস্তা, অসভ্য মহিলা। বিয়ে হয়েছে, দুটো বাচ্চা আছে। বাচ্চারাও তোমার অভিনয় দেখে লজ্জা পাবে।”

এই মন্তব্য শুনে খানিক অবাক হয়েছিলেন জেনেলিয়াও। খানিক সামলে শান্ত হয়ে তিনি বললেন, “আমার মনে হয় বাড়িতে ওর দিন ভাল যাচ্ছে না । দাদা, আশা করব আপনি ভাল আছেন।”

Advertisement

এই প্রসঙ্গে রীতেশ বললেন, খ্যাতনামীদের কুমন্তব্য, কটাক্ষ সহ্য করার ক্ষমতা রাখতে হয়। তাঁর কথায়, “আপনি জনসমক্ষে থাকলে, এ ধরনের ঘটনা ঘটবেই। এগুলো নিয়ে কিছু মনে না করাই ভাল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন