Gourab Chatterjee

Gourab-Devlina: দার্জিলিঙে বহু দিনের ইচ্ছেপূরণ, গোয়ায় সাঁতারের পোশাকে খোলামেলা গৌরব-দেবলীনা

ব্যস্ততা কি কখনও প্রেমকে ছাপিয়ে যেতে পেরেছে! টলিপাড়ার তারকা দম্পতি কিন্তু ঠিক সময় বার করে বেরিয়ে পড়েছেন নিভৃতে সময় কাটাতে। আগামী কয়েক দিনের জন্য তাঁদের ঠিকানা গোয়া।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৯:৩১
Share:
০১ ১০

দু’জনেই অভিনেতা। দু’জনেই ব্যস্ত। টলিপাড়ার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর হাঁকডাকেই দিনের বেশিরভাগ সময় কেটে যায় গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের।

০২ ১০

কিন্তু ব্যস্ততা কি কখনও প্রেমকে ছাপিয়ে যেতে পেরেছে! টলিপাড়ার তারকা দম্পতি কিন্তু ঠিক সময় বার করে বেরিয়ে পড়েছেন নিভৃতে সময় কাটাতে। আগামী কয়েক দিনের জন্য তাঁদের ঠিকানা গোয়া।

Advertisement
০৩ ১০

গৌরব এবং দেবলীনা দু’জনেই নেটমাধ্যমে সক্রিয়। জিম করা থেকে হেঁসেলের কড়াইতে ফুটন্ত রান্না— সবেরই হদিশ মেলে তাঁদের ইনস্টাগ্রামের পাতায়। মধুচন্দ্রিমার ক্ষেত্রেও ব্যতিক্রম হল না।

০৪ ১০

দু’জনেই নিভৃতে কাটানো নানা মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে।

০৫ ১০

কখনও খোলামেলা পোশাকে স্যুইমিং পুলের সামনে নিজস্বী তুলেছেন তাঁরা। কখনও আবার স্যুইমিং পুলে ভেজা শরীরে একে অপরকে জড়িয়ে ধরেছেন দুই তারকা।

০৬ ১০

কালো বিকিনিতে উত্তাপ ছড়িয়েছেন দেবলীনা। অন্য দিকে, ‘মথুরবাবু’ অন্তর্বাসের ছবি দিয়ে তাক লাগিয়েছেন অনুরাগীদের।

০৭ ১০

গত ডিসেম্বর মাসে প্রথম মধুচন্দ্রিমায় দার্জিলিং গিয়েছিলেন তাঁরা। স্ত্রীকে নিজের স্কুল দেখিয়েছিলেন গৌরব। বহু দিনের ইচ্ছেপূরণ করেছিলেন তিনি।

০৮ ১০

দার্জিলিংয়ে সেন্ট পলস স্কুলের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন নবদম্পতি। বিবরণীতে দেবলীনা লিখেছিলেন, ‘যখন থেকে আমাদের সম্পর্ক শুরু হয়েছে, তখন থেকে গৌরব আমাকে এই জায়গা দেখাতে চেয়েছিল। শেষমেশ ইচ্ছেপূরণ হল। গৌরবের হাসি যেন থামছিলই না।’

০৯ ১০

আপাতত নীল সমুদ্রের ধারে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছে তাঁরা।

১০ ১০

গত ডিসেম্বর মাসে বিয়ে সারেন গৌরব-দেবলীনা। কাজের সঙ্গেই মন দিয়ে সংসার করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement