Durnibar Saha Marriage

গায়েহলুদ হয়ে গেল দুর্নিবারের, আর কয়েক ঘণ্টা পরেই নতুন করে সাত পাকে বাঁধা পড়বেন গায়ক

টলিপাড়ায় বিয়ের সানাই। বিয়ে করছেন দুর্নিবার সাহা। সকাল থেকেই তাই ব্যস্ততা শুরু। গায়েহলুদের সকালে হাসিমুখে ধরা দিলেন হবু বর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৪:৪৬
Share:

গায়েহলুদে কেমন সাজলেন দুর্নিবার? ছবি: ইনস্টাগ্রাম।

জমজমাট বিয়েবাড়ি। পাত্র তৈরি। সকাল থেকে ব্যস্ততা শুরু সাহা বাড়িতে। ৯ মার্চ বিয়ে করছেন গায়ক দুর্নিবার সাহা। বহু তর্ক-বিতর্কের পর আবারও বিয়ের পিঁড়িতে দুর্নিবার। হলুদ পাঞ্জাবিতে সেজেছেন দুর্নিবার। গায়েহলুদের সময় এই রঙের পোশাক পরা এক রকম বাধ্যবাধকতার মধ্যে পড়ে।

Advertisement

গায়েহলুদের সকালে ধরা দিলেন দুর্নিবার। মুখে একগাল হাসি। গালে, কপালে ভর্তি হলুদ। হবু বরের গায়েহলুদের ছবি পোস্ট করলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারীকে বিয়ে করছেন দুর্নিবার।

২০২১ সালে দীর্ঘ দিনের প্রেমিকা মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেন দুর্নিবার। ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। বছর ঘুরতে না ঘুরতে ভাঙন দেখা দেয় তাঁদের সম্পর্কে। ২০২২ সালে অভিনেতার সহকারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। যদিও এ প্রসঙ্গে দুর্নিবারের দাবি, তিনি পরকীয়া করেননি। ২০২১ সালের ডিসেম্বরে শহরের একটি রেস্তঁরায় তাঁদের প্রথম দেখা। তখনই ফোন নম্বর আদানপ্রদান। কিন্তু তখনও তাঁদের কথা হয়নি। পরে ২০২২ সালে একটি ছবির প্রচার ঝলক অনুষ্ঠানে কথা হয় তাঁদের। যে সম্পর্ক গড়ায় প্রেমের দিকে।

Advertisement

অন্য দিকে মীনাক্ষীর সঙ্গে দুর্নিবারের সম্পর্ক গড়ায় বিচ্ছেদের দিকে। ২০২২-এর শেষের দিকে প্রসেনজিতের সহকারীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন দুর্নিবার। বৃহস্পতিবার শহরের এক বিলাসবহুল হোটেলে বসবে দুর্নিবারের বিয়ের আসর। আমন্ত্রিত শহরের বিশিষ্ট মানুষেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন