Entertainment News

সম্পর্কে এই বিশেষ জিনিসটি কম্প্রোমাইজ করেন না গৌরব-দেবলীনা!

সম্প্রতি দেবলীনা তাঁর ও গৌরবের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে স্পষ্ট, রিলেশনশিপের মধ্যে একটি বিশেষ জিনিস নিয়ে আপোসে রাজি নন এই জুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৮ ১৫:০৪
Share:

একান্তে গৌরব-দেবলীনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দেবলীনা কুমার কি আপনার গার্লফ্রেন্ড? এ প্রশ্নের উত্তরে মাস কয়েক আগে গৌরব চট্টোপাধ্যায় বলেছিলেন, ‘‘আমার ফেসবুক, ইনস্টাগ্রাম ফলো করলেই সবটা বোঝা যাবে। দেখুন, আমি খুব অনেস্ট। আমার ফ্যামিলির কাছেও সব পরিষ্কার। কিন্তু তার বাবা-মায়ের কাছে মার খাওয়ার ভয় রয়েছে। ফলে লোকে আমার রিলেশনশিপ নিয়ে জানতেই পারে, কিন্তু আমি নিজে থেকে কিছু মেনশন করতে চাই না। বলিও না।”

Advertisement

আর দেবলীনা কখনও এ সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। জানতে চাইলে হেসেছেন। ফলে নিজেদের সম্পর্ক নিয়ে প্রথম থেকেই বেশ ডিফেন্সিভ এই জুটি।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একে অপরের ছবি শেয়ার করেন। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজেদের একান্ত মুহূর্তও। সম্প্রতি দেবলীনা তাঁর ও গৌরবের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে স্পষ্ট, রিলেশনশিপের মধ্যে একটি বিশেষ জিনিস নিয়ে আপোসে রাজি নন এই জুটি।

Advertisement

আরও পড়ুন, বুম্বা মামার মেকআপ ভ্যান চালাতাম, বলছেন অমর্ত্য

নিজেদের ছবির ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘হতে পারে আমরা খুব ব্যস্ত। কিন্তু আমরা কখনও ‘আমাদের’ সময় আপোস করি না। আর রবিবার তো প্রশ্নই ওঠে না।’

‘রানি রাসমণি’ ধারাবাহিক নিয়ে আপাতত ব্যস্ত গৌরব। অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে দেবলীনার সিনেমা ‘আবার বসন্ত বিলাপ’। ফলে শুটিং নিয়ে ব্যস্ত দু’জনেই। কিন্তু তার মধ্যেও নিজেদের জন্য সময় বের করে নেন তাঁরা। ‘’ 😜

‘’ 😜

‘রানি রাসমণি’ ধারাবাহিক নিয়ে আপাতত ব্যস্ত গৌরব। অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে দেবলীনার সিনেমা ‘আবার বসন্ত বিলাপ’। ফলে শুটিং নিয়ে ব্যস্ত দু’জনেই। কিন্তু তার মধ্যেও নিজেদের জন্য সময় বের করে নেন তাঁরা।‘’ 😜

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন