Entertainment news

গোবিন্দার টুইটে বিতর্কে ‘জগ্গা জাসুস’

ছবিটির প্রযোজক রণবীর কপূর ও সহকারী প্রযোজক এবং পরিচালক অনুরাগ বসু, দু’জনের উদ্দেশেই ৭ জুলাই বেশ কেয়েকটি টুইট করেন গোবিন্দা

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৭ ১১:০০
Share:

‘জগ্গা জাসুস’-ছবির বাদ পড়া দৃশ্যে অভিনেতা গোবিন্দা। ছবি: গোবিন্দার টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

‘জগ্গা জাসুস’-ছবির মাধ্যমেই বলিউডে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে রণবীর কপূরের। ছবি মুক্তিতে আর এক সপ্তাহ বাকি নেই। এই অবস্থায় বিতর্কে জড়াল ‘জগ্গা জাসুস’। বলিউড অভিনেতা গোবিন্দার অভিযোগেই ছবি ঘিরে নতুন বিতর্কের সূত্রপাত।

Advertisement

গোবিন্দার অভিযোগ, রণবীরের প্রযোজিত এই ছবিতে পারিশ্রমিকের কথা না ভেবে, শারীরিক অসুস্থতা সত্ত্বেও তিনি কাজ করেছেন শুধুমাত্র কপূর পরিবারের কথা ভেবেই। তবুও শেষ পর্যন্ত ছবি থেকে বেছে বেছে তাঁর অংশগুলিই বাদ দেওয়া হয়েছে।

ছবিটির প্রযোজক রণবীর কপূর ও সহকারী প্রযোজক এবং পরিচালক অনুরাগ বসু, দু’জনের উদ্দেশেই ৭ জুলাই বেশ কেয়েকটি টুইট করেন গোবিন্দা। সেখানে তিনি লেখেন, “কপূর পরিবারকে যথেষ্ট সম্মান করি। আমি ছবিটি করতে রাজি হয়েছিলাম, কারণ রণবীর আমার সিনিয়রের (বলিউড ইন্ডাস্ট্রির) ছেলে। আমাকে পরে ছবির চিত্রনাট্য দেওয়ার কথাও ছিল। এ ছবির জন্য আমি কোনও চুক্তিতে সই করিনি। কোনও পারিশ্রমিকও নিইনি। শারীরিক অসুস্থতা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকায় গিয়ে কাজ করে এসেছি।”

Advertisement

গোবিন্দার সেই টুইটগুলি:

এর আগে গোবিন্দার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তাঁর জন্যই নাকি ‘জগ্গা জাসুস’-এর কাজ শেষ করতে তিন বছর সময় লেগেছিল। এ দিন তাঁর বিরুদ্ধে ওঠা সেই অভিযোগের কথাও উল্লেখ করেন গোবিন্দা। টুইটে তিনি বলেন, “বাজারে এ রকম অনেক রটনা হয়েছিল যে গোবিন্দার জন্যই নাকি তিন বছর আটকে ছিল ছবির শুটিং।” আরও বলেন, “এক জন অভিনেতা হিসেবে আমি আমার কাজ করেছি, পরিচালকের যদি সেটা পছন্দ না হয়, সেটা পুরোপুরি তাঁর নিজস্ব ব্যাপার।”

আরও পড়ুন: ‘ফড়িং’এর পর ‘ভালবাসার শহর’, ফের ছক্কা হাঁকালেন ইন্দ্রনীল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন