Govinda

বয়স ৫৮ ছুঁইছুঁই তৃতীয় বার বাবা হচ্ছেন গোবিন্দ? স্ত্রী সুনীতার আবদারে হতবাক

গোবিন্দর ছেলে মেয়ে দু’জনেই প্রাপ্ত বয়স্ক। তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন অভিনেতা। স্ত্রী সুনীতার কথায় জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২১:০২
Share:

আবার বাবা হতে চলেছেন অভিনেতা গোবিন্দ? ফাইল-চিত্র।

গোবিন্দ ও সুনীতা আহুজা বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি। ১৯৮৭ সালে সুনীতাকে বিয়ে করেন সেই সময়কার পয়লা নম্বর নায়ক গোবিন্দ। তাঁদের এক ছেলে এক মেয়ে। ছেলে যশবর্ধন ও মেয়ে টিনা। এ বার তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন গোবিন্দা! অভিনেতার স্ত্রীর কথায় হতবাক ‘ইন্ডিয়ান আইডল’-র বিচারকরা।

Advertisement

সম্প্রতি গানের এই রিয়্যালিটি শো-এর মঞ্চে ‘হিরো নম্বর ওয়ান’ স্পেশ্যাল পর্বে সস্ত্রীক উপস্থিত ছিলেন গোবিন্দ। তাঁরা দু’জনই নন, সঙ্গে ছিলেন তাঁদের ছেলে যশবর্ধন। এ ছাড়াও সে দিন অতিথির আসনে ছিলেন ধর্মেন্দ্র। গোবিন্দর স্ত্রী সুনীতা ধর্মেন্দ্রর ভক্ত। সুনীতা সকলের সামনে পুরানো এক তথ্য ফাঁস করে বলেন, ‘‘যখন যশবর্ধন আমার গর্ভে ছিল সেই চিচি (গোবিন্দা) আমাকে ধর্মেন্দ্রর ছবি উপহার দেন। বলতে নেই, আমাদের ছেলেও বেশ সুন্দর হয়েছে।’’

পুরনো সেই স্মৃতি উস্কে গোবিন্দর স্ত্রী সকলের সামনে অভিনেতাকে দেখে রসিকতা করে বলেন, ‘‘আজ যখন সামনাসামনি দেখে নিয়েছি ধর্মেন্দ্রকে, তখন আবার তৃতীয় বার ভেবে দেখা যেতে পারে।’’ অভিনেতার স্ত্রীর এই কথা শুনে হতবাক উপস্থিত সকলেই। ততক্ষণে লজ্জায় রাঙা হয়ে গিয়েছেন মঞ্চে উপস্থিত গোবিন্দর ছেলে যশবর্ধন।

Advertisement

সুনীতা বরাবরই তাঁর মজার স্বভাব ও দিলখুশ মেজাজের জন্য পরিচিত। তাঁর কথা শুনে ধর্মেন্দ্র অভিনেতার স্ত্রীকে বলেন, ‘‘সুনীতা, আপনার মতো দিলখোলা ভাল মানুষ আমি আর দেখিনি!’’

প্রসঙ্গত, গোবিন্দ-সুনীতার দাম্পত্যে খারাপ সময়ও এসেছে। এক সময় পরকীয়াতে নাম জড়ায় গোবিন্দর। তবে সেই অভিনেত্রী এখন মেয়ে এবং প্রযোজক স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন, থুড়ি রাজত্ব সামলাছেন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন গোবিন্দ-সুনীতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন